Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ মার্চ, ২০১৯ ১২:১১
আপডেট : ১৮ মার্চ, ২০১৯ ১৮:১১

আইলাইফ ল্যাপটপ কিনে স্বর্ণের চেইন পেলেন ফারজানা

প্রেস বিজ্ঞপ্তি

আইলাইফ ল্যাপটপ কিনে স্বর্ণের চেইন পেলেন ফারজানা

১৫ হাজার ৯৯০ টাকায় আমেরিকান ব্র্যান্ড আই লাইফের জেড বুক ল্যাপটপ কিনে ক্র্যাচ কার্ড ঘষে দশ আনা ওজনের স্বর্ণের চেইন জিতেছেন ঢাকার মিরপুরের ফারজানা ইয়াসমিন। তথ্যপ্রযুক্তি পণ্য বিক্রেতা প্রতিষ্ঠান রায়ান্স কম্পিউটারের আইডিবি ভবনের শোরুম থেকে ল্যাপটপ কিনে তিনি এই উপহার পেয়েছেন।

বিশ্বের অন্যতম শীর্ষ জনপ্রিয় ব্র্যান্ড আইলাইফের ল্যাপটপ কিনে ক্র্যাচ কার্ড ঘষে ক্রেতা জিতে নিতে পারেন স্বর্ণের চেইন, স্মার্ট ফোন, স্মার্ট ওয়াচ, নগদ ক্যাশ, ট্যাবলেট পিসি, হেডফোন, মাউসসহ আকর্ষণীয় সব নিশ্চিত উপহার। অফারটি ৩১শে মার্চ পর্যন্ত স্টক শেষ না হওয়া পর্যন্ত চলবে। এই সময়ে আইলাইফের প্রতিটি ল্যাপটপের সঙ্গেই থাকবে স্ক্র্যাচ কার্ড ক্রেতা  কার্ড ঘষে পাবেন নিশ্চিত উপহার। 

আইলাইফের কান্ট্রি ম্যানেজার নাসির উদ্দিন বলেন, ১০.১ ইঞ্চির ১২৮০*৮০০ রেজুলেশনের মাল্টি টাচ আইপিএস ডিসপ্লের এই ডিবাইসটি কি-বোর্ড থেকে খুলে ফেললেই এটি  ট্যাবলেট পিসি হিসাবেও ব্যবহার করা যায়। স্লিম, সচ্ছ ও হালকা এই ডিভাইসটিতে রয়েছে ইন্টেল কোয়াড কোর প্রসেসর। আনলিমিটেড এক্সটারনাল হার্ড ডিস্ক ও পেন ড্রাইভ ব্যাবহার করা যায়।

বিল্টইন উইন্ডোজ ১০ জেনুইন অপারেটিং সিস্টেমসহ এই ল্যাপটপটি অফিসের গুরুত্বপূর্ণ কাজ যেমন ই-মেইল চেকিং, ইন্টারনেট ব্রাউজিংসহ অন্যান্য কাজ করা যাবে। ডিভাইসটি এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের জন্য অসাধারণ, লেখাপড়ার অনন্য সহায়ক হিসেবে ব্যাবহার করা যাবে। 

সাশ্রয়ী দাম ও জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেমের জন্য আইলাইফের ল্যাপটপগুলো সবার কাছে প্রিয়। অফিস এবং ব্যক্তিগত কাজের উপযোগী প্রতিটি ল্যাপটপের বিশেষত্ব হচ্ছে সর্বাধুনিক প্রযুক্তির ইনটেল প্রসেসর, বাহারি ডিজাইন, জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেম, সুলভ মূল্য এবং দীর্ঘস্থায়ী ব্যাটারি।

সরাসরি দুবাই থেকে আমদানি করায় ল্যাপটপগুলোর কোয়ালিটি আন্তর্জাতিক মানসম্পন্ন। স্লিম এবং হালকা ওজনের ল্যাপটপগুলোর দাম সবার হাতের নাগালে। অফারের আওতায় আইলাইফের অন্য মডেলগুলো হচ্ছে ১৪ ইঞ্চি ডিসপ্লের জেড এয়ার দাম ১৬,৫০০ টাকা,  ১৫.৬ ইঞ্চি ডিসপ্লের জেড এয়ার প্লাস দাম ২৪,০০০ টাকা, ১৩.৩ ইঞ্চি ডিসপ্লের জেড এয়ার থ্রী দাম ২৯,৫০০ টাকা, ১৭.৩ ইঞ্চি ডিসপ্লের জেড পিসি দাম ২৯,৯৯০ টাকা।

১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টিসহ অফারটি পাওয়া যাবে রায়ান্স কম্পিউটারের আইডিবি, মাল্টিপ্লান সেন্টার, ইস্টার্ন প্লাস শান্তিনগর, বনানী, উত্তরা, বগুড়া, রংপুর, রাজশাহী, বরিশাল, খুলনা  শাখাতে। এছাড়াও পাওয়া যাবে স্টার টেকের আইডিবি ভবন, মাল্টি প্লান সেন্টার, প্রগতি সরণি, উত্তরা, চট্টগ্রাম এবং রংপুর, কম্পিউটার ভিলেজের আইডিবি, আগ্রাবাদ চট্টগ্রাম, জিইসি চট্টগ্রাম, কম্পিউটার সোর্স এর আইডিবি এবং বসুন্ধরা সিটি শাখাতে।

নিকটস্থ শাখার ঠিকানা জানার জন্য কল করুন ০১৮৪৭০৫২০৮২ ও ভিজিট করুন https://bit.ly/2TPV9Fx

বিডি প্রতিদিন/ফারজানা/পাভেল


আপনার মন্তব্য