Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ মার্চ, ২০১৯ ১২:০৮

ওয়ালটন কারখানা পরিদর্শনে এনবিআর চেয়ারম্যান

প্রেস বিজ্ঞপ্তি


ওয়ালটন কারখানা পরিদর্শনে এনবিআর চেয়ারম্যান

গাজীপুরের চন্দ্রায় শনিবার ওয়ালটন কারখানা পরিদর্শনে করেছেন অভ্যন্তরীণ সম্পদ বিভাগের জ্যেষ্ঠ সচিব এবং জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) এর চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন ভুঁইয়া।

এনবিআর চেয়ারম্যান বলেন, ওয়ালটনকে নিয়ে আমি গর্ব করি। বাংলাদেশে ইলেকট্রনিক্স পণ্যের নেতৃত্বে রয়েছে ওয়ালটন। কাঁচামাল থেকে শুরু করে যাবতীয় যন্ত্রাংশ ওয়ালটন তৈরি করছে। তাদের কারখানায় ফ্রিজ ও এসির প্রধান যন্ত্রাংশ কম্প্রেসর তৈরি হচ্ছে। যা বিশ্বের খুব কম দেশেই রয়েছে।

তিনি আরো বলেন, ওয়ালটন এখন একটি বৃহৎ শিল্পপ্রতিষ্ঠান। এখন সময় এসেছে রপ্তানিকারক হিসেবে বহিঃর্বিশ্বে দেশের প্রতিনিধিত্ব করা। এক্ষেত্রে এনবিআরের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে। রফতানির ক্ষেত্রে তৈরি পোশাক খাতের মতো ইলেকট্রনিক্স খাতেও সমান প্রণোদনা দেয়া হবে।

সকালে এনবিআর চেয়ারম্যান এবং তার সফরসঙ্গীরা ওয়ালটন কারখানা কমপ্লেক্সে পৌঁছালে তাদেরকে ফুল দিয়ে স্বাগত জানান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ভাইস-চেয়ারম্যান এস এম শামসুল আলম, ব্যবস্থাপনা পরিচালক এস এম আশরাফুল আলম এবং পরিচালক এস এম রেজাউল আলম।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের পরিচালক এস এম মঞ্জুরুল আলম, তাহমিনা আফরোজ তান্না এবং রাইসা সিগমা হিমা, নির্বাহী পরিচালক আবুল বাশার হাওলাদার, এসএম জাহিদ হাসান, কর্নেল (অব.) শাহাদাত আলম, শোয়েব হোসেন নোবেল, উদয় হাকিম, গোলাম মুর্শেদ, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম প্রমুখ। এনবিআর চেয়ারম্যানের সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন তার সহধর্মিনী মাহফুজা বেগম, এনবিআর সদস্য (মূসকনীতি) মো. রেজাউল হাসান, সদস্য (শুল্কনীতি ও আইসিটি) মো. ফিরোজ শাহ আলম, সদস্য (করনীতি) কানন কুমার রায়, ঢাকা উত্তর কাস্টমস কমিশনার জাকিয়া সুলতানা ও গাজীপুরের কমিশনার (আয়কর) মো. আলী আজগরসহ ঊর্দ্ধতন কর্মকর্তারা।

বিডি প্রতিদিন/ফারজানা

বিডি প্রতিদিন/ফারজানা

 


আপনার মন্তব্য