Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ মার্চ, ২০১৯ ২১:৩০
আপডেট : ২১ মার্চ, ২০১৯ ২১:৩০

ঢাকা ট্রাভেল মার্টে রিজেন্ট এয়ারওয়েজের ২০ শতাংশ পর্যন্ত ছাড়

প্রেস বিজ্ঞপ্তি

ঢাকা ট্রাভেল মার্টে রিজেন্ট এয়ারওয়েজের ২০ শতাংশ পর্যন্ত ছাড়

আন্তর্জাতিক পর্যটন মেলা 'ঢাকা ট্রাভেল মার্ট'র ১৬ তম আসর উপলক্ষে আভ্যন্তরীন ও আন্তজার্তিক রুটের টিকেট মূল্যে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে শীর্ষস্থানীয় বেসরকারি বিমানসংস্থা রিজেন্ট এয়ারওয়েজ। 

বৃহস্পতিবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে শুরু হয়েছে তিন দিনের এই আন্তর্জাতিক মেলা। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী সকালে এ মেলার আনুষ্ঠাানিক উদ্বোধন করেন। প্রতিমন্ত্রী রিজেন্ট এর্য়াওয়েজের প্যাভিলিয়ণ ঘুরে দেখেন। 

এসময় রিজেন্ট এয়ারওয়েজের প্রধান কর্পোরেট এফেয়ার্স (সিসিএ) আকতার ইউ আহমেদ, প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া, পরিচালক (সেলস এন্ড মার্কেটিং) সোহেল মজিদ, মহাব্যবস্থাপক (সেলস এন্ড মার্কেটিং)  মো. সাইফুল ইসলাম এবং এজিএম (মার্কেটিং ও হলিডেজ) কাজী আহমেদ উল্লাহ উপস্থিত ছিলেন।
 
ভ্রমণ বিষয়ক ইংরেজি পাক্ষিক দি বাংলাদেশ মনিটর আয়োজিত এবারের পর্যটন মেলায় প্রায় ৮০টি স্টল ও প্যাভিলিয়নে বাংলাদেশসহ বিভিন্ন দেশের বিমান ও পর্যটন সংস্থা, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট এবং পর্যটন সংশ্লিষ্ট প্রতিষ্ঠান তাদের পণ্য আর সেবা উপস্থাপন করছে।

দোহা ও মাস্কাটি ছাড়া সকল রুটে বিজনেস এবং প্রিমিয়াম ইকোনমি শ্রেণীতে টিকেট মূল্যে ২০ শতাংশ এবং ইকোনমি শ্রেণীতে ১২ শতাংশ ছাড় দিচ্ছে রিজেন্ট এয়ারওয়েজ। এছাড়া রমজান মাসে সিঙ্গাপুর, ব্যাংকক, কুয়ালালামপুর এবং কক্সবাজার রুটে  ২০ শতাংশ ছাড়ের টিকেট দেয়া হচ্ছে মেলায়।
এ উপলক্ষে অঙ্গ প্রতিষ্ঠান রিজেন্ট হলিডেজ বিভিন্ন গন্তব্যে ভ্রমণের জন্য সাশ্রয়ী মূল্যের আকর্ষণীয় প্যাকেজেও দিচ্ছে । ব্রেকফাস্টসহ হোটেল, বিমানবন্দর টান্সফারসহ ভ্রমণের নানা সুবিধা আছে হলিডে প্যাকেজে।

মেলায় রিজেন্ট এয়ারওয়েজ প্যাভিলিয়নে ছাড়কৃত টিকেট ও হলিডে প্যাকেজ পাওয়া যাবে। এছাড়া, বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন (শূন্য%) সহজ কিস্তিতে এই টিকেট ও প্যাকেজ কিনতে পারবেন।  টিকেট কিংবা প্যাকেজ কেনার জন্য পাসপোর্ট অথবা পাসপোর্টের ফটোকপি সঙ্গে আনতে হবে।
 
এছাড়া মেলার দর্শনার্থীদের জন্য প্রতিদিন লাকি ড্রর মাধ্যমে পুরস্কারের ব্যবস্থা করা হয়েছে। মেলাস্থলে রিজেন্ট এয়ারওয়েজের মোবাইল অ্যাপ ডাউনলোড করে ড্রতে অংশ নেয়া প্রর্শনার্থীরা। বিজয়ীকে দেয়া হবে তার পছন্দের রুটে বিনামূল্যের টিকেট। শেষ দিনে সকল দর্শনার্থীদের জন্য মেলা কর্তৃপক্ষের আয়োজনে র‌্যাফেল ড্র বিজয়ীকে পুরস্কার হিসেবে দেয়া হবে রিজেন্টের ব্যাংকক রুটের কাপল টিকেট।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য