শিরোনাম
প্রকাশ : ১৩ নভেম্বর, ২০১৯ ০৬:৪৫

ডিজিটাল সেন্টারের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

অনলাইন ডেস্ক

ডিজিটাল সেন্টারের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এর আওতাধীন এবং মন্ত্রিপরিষদ বিভাগ ও ইউএনডিপি এর সহায়তায় পরিচালিত এটুআই-এর উদ্যোগে উদযাপিত হয়েছে ডিজিটাল সেন্টারের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী। 

সোমবার রাজধানীর আগারগাঁও অবস্থিত আইসিটি টাওয়ারে উদযাপিত হয় ডিজিটাল সেন্টারের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী। 

অনুষ্ঠানে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম, এম‌পি এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি কেক কেটে দিবসটি উদযাপন করেন। 

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত ইনোভেশন টক অনুষ্ঠানে এটুআই-এর পলিসি অ্যাডভাইজর আনীর চৌধুরী এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব জনাব হেলালুদ্দীন আহমদ, এটুআই এর প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) ড. মো. আব্দুল মান্নান।

অনুষ্ঠানে আইসিটি বিভাগ, স্থানীয় সরকার বিভাগ এবং এটুআই-এর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন। এছাড়া ঢাকাসহ বিভিন্ন জেলার উদ্যোক্তাগণও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এ সময় উপস্থিত অতিথিগণ দেশব্যাপী উদ্যোক্তাগণের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন এবং ডিজিটাল সেন্টারের জন্য আগামীদিনের দিক-নির্দেশনা প্রদান করেন। এছাড়া সারাদেশ থেকে সফল উদ্যোক্তাগণ অনলাইনে সংযুক্ত ছিলেন।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য