১৪ ফেব্রুয়ারি, ২০২০ ২১:২৪

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সম্প্রতি রাজধানীতে অনুষ্ঠিত হয়ে গেলো বীমা প্রতিষ্ঠান গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের ৩৪তম বার্ষিক ব্যবসায় সম্মেলন। সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের নবনির্বাচিত চেয়ারম্যান ও প্রধান অতিথি আবদুল হাফিজ চৌধুরী। 

সম্মেলনে সঞ্চালনা করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফারজানা চৌধুরী। প্রতিষ্ঠানটির ব্যবসায়িক অবস্থান সম্পর্কে আলোকপাত করেন সংস্থাটির প্রতিষ্ঠাতা এমডি এবং উপদেষ্টা নাসির এ চৌধুরী।

তিনি বলেন, উইমেন ইন্সুরেন্স নিবেদিতা, ডিজিটাল বীমা, কৃষি এবং প্রাণিসম্পদ বীমা, ইমপ্যাক্ট বীমা এবং স্বাস্থ্য বীমা সহ সকলের জন্য বীমা নিশ্চিত করতে প্রতিদিন আরও ভাল করার সর্বোত্তম প্রচেষ্টা ধরে রাখবো এবং আশা করছি আপনারাও এই ধারা বাজায় রাখার প্রয়াসে একসাথে কাজ করবেন।

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- সিনিয়র কনসালট্যান্ট এ. এস. এ. মুইজ, কনসালট্যান্ট এ.কে.এম. ইফতেখার আহমদ, এবং এএমডি ও কোম্পানির সেক্রেটারি, সৈয়দ মইনুদ্দিন আহমেদ। 

এছাড়া, গ্রীন ডেল্টার পরিচালনা কমিটির সদস্য, জোনাল প্রধান, শাখা ব্যবস্থাপক এবং গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্সের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা এবং সহযোগী প্রতিষ্ঠানগুলোও সম্মেলনে অংশ নিয়েছিল।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর