শিরোনাম
প্রকাশ : ২৪ মার্চ, ২০২০ ১১:০৪

আরডিএস প্রোপার্টিজ ও ট্রান্সকম এইচভিএসি- এর সমঝোতা স্মারক স্বাক্ষর

অনলাইন ডেস্ক

আরডিএস প্রোপার্টিজ ও ট্রান্সকম এইচভিএসি- এর সমঝোতা স্মারক স্বাক্ষর

সম্প্রতি চট্টগ্রামে আরডিএস প্রোপার্টিজ লিমিটেডের সাথে এক সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে ট্রান্সকম ইলেকট্রনিকসের অঙ্গ প্রতিষ্ঠান ট্রান্সকম এইচভিএসি। এ অংশীদারিত্বের ফলে আরডিএস প্রোপার্টিজ লিমিটেড তাদের প্রকল্প ‘আরডিএস টাওয়ার শপিং মল’- এ স্যামসাং ডিভিএম এস ব্যবহার করবে। শপিংমলটি চট্টগ্রামের চৌধুরীহাটে অবস্থিত। 

বহুতল ভবন থেকে ছোট বাণিজ্যিক জায়গা, সকল ধরনের পরিসরেই অত্যাধুনিক প্রযুক্তির কুলিং ও হিটিং সল্যুশন দিতে সক্ষম স্যামসাং ডিভিএম এস স্মার্ট এয়ার কন্ডিশনার। ট্রান্সকম ইলেকট্রনিকস স্যামসাং বাংলাদেশের অফিশিয়াল ডিস্ট্রিবিউটর।   

কমার্শিয়াল কমপ্লেক্স, হোটেল, রিসোর্ট, হাসপাতাল, টেক্সটাইল, ফার্মাসিউটিক্যাল ও রেসিডেনশিয়াল ভবনে হিটিং, ভেন্টিলেশন ও এয়ার কন্ডিশনিং (এইচভিএসি) সল্যুশন প্রদান করে ট্রান্সকম এইচএভিসি। প্রতিষ্ঠানটি ২০০৯ সাল থেকে বিক্রয়োত্তর সেবার অঙ্গীকারসহ কুলিং ও হিটিং সল্যুশন প্রদান করে আসছে। এখন পর্যন্ত প্রতিষ্ঠানটি এলইইডি সনদপ্রাপ্ত প্রকল্পসহ ৩০৯টি প্রকল্প সফলভাবে সম্পন্ন করেছে। 

চুক্তি সাক্ষর অনুষ্ঠানে আরডিএস প্রোপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক সিআইপি মোহাম্মদ সেলিম এবং ট্রান্সকম এইচভিএসি’র হেড অব সেলস মাহবুব আলমসহ প্রতিষ্ঠান দু’টির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য