৩০ মার্চ, ২০২০ ১২:৫৬

বিনামূল্যে পিপিই সরবরাহ করবে ইউএস-বাংলা

অনলাইন ডেস্ক

বিনামূল্যে পিপিই সরবরাহ করবে ইউএস-বাংলা

বিনামূল্যে ব্যক্তিগত সুরক্ষা সুরঞ্জাম (পিপিই) সরবরাহের উদ্যোগ নিয়েছে বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। চীন থেকে বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইড লাইন অনুযায়ী তৈরী পিপিই নিয়ে আসবে ইউএস-বাংলার নিজস্ব বিমানে। দেশের সকল সরকারী-বেসরকারী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকগণ হটলাইন নাম্বার ফোন দিয়ে পিপিই-র চাহিদা জানালে ইউএস-বাংলা এয়ারলাইন্স সরবরাহ করবে।

এ প্রসঙ্গে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন বলেন, বর্তমান প্রেক্ষাপটে চিকিৎসক ও নার্সদের পর্যাপ্ত সুরক্ষার মাধ্যমে এই সঙ্কটময় পরিস্থিতিতে রোগীর সেবা দেয়া খুবই জরুরি। এ অবস্থায় আমরা পিপিই সরবরাহের মাধ্যমে চিকিৎসা সেবায় নিয়োজিতদের পাশে দাড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।

এছাড়া তিনি বলেন, গত জানুয়ারি থেকে এখন পর্যন্ত বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের আমদানিকৃত মাস্ক, হ্যান্ড গ্লাভস, স্যানিটাইজার, ইনফ্রারেড থার্মোমিটারসহ বিভিন্ন চিকিৎসা সামগ্রী পরিবর্তে বিনামূল্যে পরিবহন করেছি ।

মেডিকেল কলেজ হাসপাতালগুলোর পরিচালকগণ হটলাইনে যোগাযোগ করলে চাহিদামত পিপিই দ্রুততম সময়ে সরবরাহ করবে ইউএস-বাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষ। হটলাইন নম্বর : ০১৯২৯ ৪১৭৩০৬।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর