শিরোনাম
প্রকাশ : ৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৫:৪১
প্রিন্ট করুন printer

ওয়ালটন স্মার্ট ফ্রিজ, স্মার্ট মেকার কনটেস্টে বিজয়ী নির্মাতারা পুরস্কৃত

প্রেস বিজ্ঞপ্তি

ওয়ালটন স্মার্ট ফ্রিজ, স্মার্ট মেকার কনটেস্টে বিজয়ী নির্মাতারা পুরস্কৃত

ওয়ালটন স্মার্ট ফ্রিজ, স্মার্ট মেকার শীর্ষক ভিডিও নির্মাণ প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের বিজয়ীদের পুরস্কৃত করা হয়েছে। সেরা তিন বিজয়ী যথাক্রমে ১ লাখ, ৫০ হাজার এবং ৩০ হাজার টাকা পুরস্কার পেয়েছেন।

গত বৃহস্পতিবার রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে প্রাথমিকভাবে নির্বাচিতদের মধ্য থেকে চূড়ান্ত পর্বের সেরা তিন বিজয়ী নির্বাচন এবং তাদের পুরস্কৃত করা হয়। বাকি প্রতিযোগিরা ওয়ালটন রেফ্রিজারেটরের সৌজন্যে প্রত্যেকে ১৫ হাজার টাকা এবং ক্রেস্ট পান।

প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের বিচারক ছিলেন চলচ্চিত্র পরিচালক নার্গিস আক্তার, দৈনিক প্রথম আলোর সাংবাদিক মনজুর কাদের জিয়া ও ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ডিএমডি মো হুমায়ূন কবীর। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ডিএমডি নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু ও এমদাদুল হক সরকার, নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান, উদয় হাকিম, মোহাম্মদ রায়হান প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, গত বছরের ১ ডিসেম্বর শুরু হয়ে পুরো মাস জুড়ে চলে ‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ, স্মার্ট মেকার’ কনটেস্টের প্রথম রাউন্ড। ওই পর্বে ৮২ জন নির্মাতা ওয়ালটন রেফ্রিজারেটরকে উপজীব্য করে তৈরি ভিডিও জমা দেন। ভিডিওগুলোর মধ্যে গল্পে ২৫, নির্মাণশৈলীতে ৫০ এবং সোশ্যাল মিডিয়া একটিভিটিতে ২৫ নম্বরের মধ্যে যারা বেশি পেয়েছেন, এমন ১০ জন নির্মাতাকে পুরস্কৃত করা হয়।  

ওই ১০ জন ভিডিও মেকারকে নিয়ে অনুষ্ঠিত হয় দ্বিতীয় রাউন্ড। তারা দেশপ্রেম এবং ওয়ালটন স্মার্ট ফ্রিজ থিমের ওপর আরেকটি ভিডিও নির্মাণ করেন। ওই ভিডিওগুলোর নির্মাণশৈলীতে ৫০ এবং সোশ্যাল মিডিয়া একটিভিটিতে ৫০ নম্বরের ওপর প্রথম, দ্বিতীয় ও তৃতীয় নির্মাতা নির্বাচন করা হয়।  

‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ, স্মার্ট মেকার’ কনটেস্টের সেরা তিন বিজয়ী নির্মাতা হলেন যথাক্রমে কে এম আশরাফুল ইসলাম, শাহেদ শাহরুখ এবং জান্নাতুল খান রিকি। বাকি সেরা সাত নির্মাতা হলেন সামিউল, দাশ সৌরভ, আব্দুস সালাম, আবদুল্লাহ আল মামুন, মাহবুব তালুকদার, তামান্না নাসরিন, ইমরান নাজির শ্রাবণ, 

উল্লেখ্য এ আয়োজনের মিডিয়া পার্টনার ছিলো জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল রাইজিংবিডি ডটকম। রেডিও পার্টনার রেডিও টুডে। পুরস্কারপ্রাপ্তির প্রতিক্রিয়ায় সেরা নির্মাতা কে এম আশরাফুল ইসলাম বলেন, খুব ভালো লাগছে। ‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ, স্মার্ট মেকার’ কনটেস্টে সেরা হওয়া আমার জীবনে অন্যতম অর্জন। ছোটোবেলা থেকেই আমার স্বপ্ন একজন নির্মাতা হওয়ার। এ প্রতিযোগিতার মাধ্যমে সে লক্ষ্যে আরেক ধাপ এগিয়ে গেলাম। এরকম একটি আয়োজনের জন্য ওয়ালটনকে ধন্যবাদ।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর