শিরোনাম
১২ জুন, ২০২১ ১৮:৩৩

ইলেকট্রিক এয়ার পিউরিফায়ার আনলো টগি সার্ভিসেস

অনলাইন ডেস্ক

ইলেকট্রিক এয়ার পিউরিফায়ার আনলো টগি সার্ভিসেস

ঘর কিংবা অফিসের কক্ষের বায়ু পরিশোধনের জন্য নিজস্ব ব্রান্ড্রের ইলেকট্রিক এয়ার পিউরিফায়ার নিয়ে আসলো দেশীয় প্রযুক্তি প্রতিষ্ঠান টগি সার্ভিসেস। প্রাথমিকভাবে এটি পাওয়া যাবে ইকমার্স প্লাটফর্মে।

প্রতিটি কক্ষের ৩০ ঘন মিটার পর্যন্ত এলাকার আবদ্ধ বায়ুকে এই ডিভাইসটি প্রতি ঘন্টায় চারবার নিষ্কাশন করতে সক্ষম বলে টগি সার্ভিসেসের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

প্রাথমিকভাবে ইকমার্স সাইট ইভ্যালিতে সাইক্লোন অফারের আওতায় পাওয়া যাবে বলে পণ্যটির ‘দাম নির্ধারিত নয়। প্রতি শুক্রবার রাত ১০টা থেকে শুরু হয় সাইক্লোন অফার। এই সময়ে ‘Evaly Toggi Air Purifier Special Store’ নামে সার্চ করে অর্ডার করা যাবে। 

নতুন পণ্য প্রসঙ্গে টগি সার্ভিসেসের হেড অফ অপারেশন্স জনাব এ এস মো. মোস্তফা মনোয়ার সাগর বলেন, পরিবারের সদস্য এবং অফিসের কর্মীদের জীবাণুবাহিত রোগ এবং ধুলোবাহিত এলার্জি থেকে ‘সর্বোচ্চ সুরক্ষা’ দিবে টগি এয়ারপিউরিফায়ার। 

থাইল্যান্ডের প্রকৌশল নকশায় প্রস্তুতকৃত যন্ত্রটি কক্ষে থাকা বিভিন্ন গ্যাস এবং সিগারেট থেকে নির্গত দূষিতকণা সংশ্লেষ করতে সক্ষম বলে জানান মোস্তফা মনোয়ার।  

উল্লেখ্য, আন্তর্জাতিক কম্পিউটার ব্রান্ডের সাথে অংশীদারিত্বের পাশাপাশি নিজস্ব টগি ব্রান্ডের ইলেক্ট্রনিক্স পণ্য তৈরী করছে বসুন্ধরা গ্রুপের সহযোগি এ প্রতিষ্ঠানটি। 


বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর