১৮ অক্টোবর, ২০২১ ১৫:৫৭

শেখ রাসেলের জন্মদিনে রূপালী ব্যাংকে শিশু-কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

প্রেস বিজ্ঞপ্তি

শেখ রাসেলের জন্মদিনে রূপালী ব্যাংকে শিশু-কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

শেখ রাসেলের জন্মদিনে রূপালী ব্যাংকে শিশু-কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা।

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন ও শেখ রাসেল দিবস পালন করেছে রূপালী ব্যাংক লিমিটেড। সোমবার দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করে ব্যাংকটি।

এ উপলক্ষে দিলকুশাস্থ ব্যাংকের প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে সকালে শিশু-কিশোরদের অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক।

তিনি শেখ রাসেলের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান এবং তার আত্মার মাগফিরাত কামনা করেন। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ। ব্যাংকের এমডি ওবায়েদ উল্লাহ আল মাসুদ বলেন, এ ধরনের প্রতিযোগিতা শিশু-কিশোরদের মেধা বিকাশে সাহায্য করে।

এসময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর উপস্থিত ছিলেন। ব্যাংকের প্রধান কার্যালয়ের জিএম, ডিজিএম ও রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন সিবিএ’র নেতৃবৃন্দসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা এতে উপস্থিত ছিলেন। এছাড়াও ‘শেখ রাসেল দিবস’ উপলক্ষে ব্যাংকের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় এবং দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর