২৬ অক্টোবর, ২০২১ ০৫:৪৪

শুরু হলো কনস্ট্রাকশন মেশিনারিজ এক্সপো-২০২১

অনলাইন ডেস্ক

শুরু হলো কনস্ট্রাকশন মেশিনারিজ এক্সপো-২০২১

বাংলাদেশে ক্যাটারপিলার ইনক আমেরিকার অনুুমাদিত ডিলার বাংলাক্যাট ব্যবসায়িক কার্যক্রমের অংশ হিসেবে বিভিন্ন মডেলের ব্যবহৃত ও রিকন্ডিশনড কনস্ট্রাকশন মেশিনারিজ ও ইকুইপমেন্ট বিক্রয় উদ্দেশ্যে সাত দিনের প্রদর্শনীর ব্যবস্থা করেছে ‘কনস্ট্রাকশন মেশিনারিজ এক্সপো ২০২১ পাওয়ার্ড বাই বাংলাক্যাট’।

বাংলাক্যাট আয়োজিত এই প্রিমিয়াম বিক্রয় প্রদর্শনী অনুষ্ঠানে সব মেশিনের পরিচিতি তুলে ধরা হবে। গত রবিবার উদ্ভোধন হয়ে প্রদর্শনী চলবে আগামী ৩০ অক্টোবর পর্যন্ত। প্রদর্শনীতে ক্যাটারপিলারের বিভিন্ন মডেলের ব্যবহৃত ও রিকন্ডিশনড কনস্ট্রাকশন মেশিন ও বাহনগুলো বিক্রির জন্য প্রদর্শনীতে উন্মুক্ত থাকবে। এক্সপোটি কোম্পানি তাদের নিজস্ব রেন্টাল ইয়ার্ডে আয়োজন করেছে, যা বাংলাদেশে অবকাঠামো নির্মাণকার্যে ব্যবহৃত ভারী বাহন ও মেশিন রাখার জন্য সর্ববৃহৎ রেন্টাল ইয়ার্ড হিসেবে পরিচিত। বাংলাক্যাটের এই রেন্টাল ইয়ার্ডটি গাজীপুরের পুবাইলের মঠবাড়ীতে অবস্থিত।

বাংলাক্যাটের ঊর্ধ্বতন কর্মকর্তারা বলেন, সরবরাহকৃত ক্যাটারপিলারের বাহন ও মেশিনারিজে যে গুণাবলী ও বৈশিষ্ট্য রয়েছে তা অন্য কোনো ব্র্যান্ড থেকে পাওয়া যায় না। তাই অবকাঠামো উন্নয়ন ও নির্মাণ শিল্পের সঙ্গে যুক্ত ব্যবসায়ী ও ঠিকাদাররা প্রদর্শিত মেশিনসমূহ পরিদর্শন করে পছন্দের মেশিন কিনতে পারবেন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর