শিরোনাম
১৬ নভেম্বর, ২০২১ ১৫:৪৮

দেশে অপো'র রেনো ৬ বিক্রয় শুরু

অনলাইন ডেস্ক

দেশে অপো'র রেনো ৬ বিক্রয় শুরু

অপোরেনো সিরিজের সর্বশেষ সংস্করণ রেনো ৬ আজ মঙ্গলবার থেকে বাজারে আসছে। সম্প্রতি সারাদেশে প্রি-বুকিং শেষে গ্রাহকদের হাতে আনুষ্ঠানিকভাবে রেনো ৬ হস্তান্তর করা হয়। এ উপলক্ষে ‘ফার্স্ট সেলস’ বা প্রথম বিক্রয় উদযাপন করেছে অপো। 

রাজধানীর বসুন্ধরা সিটিতে অনুষ্ঠিত ফার্স্ট সেল'র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অপোর ব্র্যান্ড ম্যানেজার লিউ ফ্যাং, মিডিয়া ও ডিজিটাল মার্কেটিং ম্যানেজার মুস্তাকিম বিল্লাহ সাদ, কেওএল ম্যানেজার জাফরুল আবেদিন রকি, অপোর কান্ট্রি পিআর ও কমিউনিকেশন ম্যানেজার তাসকিন আল আনাস, ন্যাশনাল ট্রেইনিং ম্যানেজার কাজী আশিক আরাফাতসহ অপোর উর্ধ্বতন কর্মকর্তারা।

রেনো ৬ ফোনটির সবচেয়ে উল্লেখযোগ্য ফিচার হচ্ছে সিনেম্যাটিক বোকেহ ফ্লেয়ার পোর্ট্রটে। ফটোগ্রাফি ছাড়াও ইউটিউবসহ নানা মাধ্যমে ব্যবহারের জন্য যারা ভিডিও করতে পছন্দ করেন তাদের জন্য রাখা হয়েছে ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ ও এআই হাইলাইট ভিডিও। এর ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেলফি প্রফেশনাল ফটোগ্রাফির অভিজ্ঞতা দিবে।

ফোনটির পুরুত্ব ৭.৮ মিলিমিটার ও ওজন মাত্র ১৭৩ গ্রাম। এটি ফ্রিঙ্গারপ্রিন্ট ও স্ক্যাচ প্রতিরোধক ফিচার। এর ৯০ হার্জ রিফ্রেশ হার যেকোন পরিস্থিতিতে ফোন চালাতে সাহায্য করবে। এর ৪ হাজার ৩১০ এমএএইচ ব্যাটারির সাথে আছে ৫০ ওয়াটের ফ্লাশ চার্জ। অপো ল্যাব টেস্টে এটা প্রমাণিত, ফ্লাশ চার্জ থাকার কারণে মাত্র ৪৮ মিনিটে ফোনটি শতভাগ ফুল চার্জ হবে।

রেনো ৬ ফোনের গরম হওয়া ঠেকাতে আছে মাল্টি কুলিং সিস্টেম। ফলে দীর্ঘক্ষণ ব্যবহারেও রেনো ৬ গরম হবে না। দুটি কালারে পাওয়া যাচ্ছে র‌্যাম এক্সপ্যানশেন প্রযুক্তি সম্বলিত রেনো ৬। অরোরা ও স্টেলার ব্ল্যাক কালারের ফোনটির দাম পড়বে ৩২,৯৯০ টাকা। 

বিডি প্রতিদিন / অন্তরা কবির  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর