২ ডিসেম্বর, ২০২১ ১৯:৪৭

সোশ্যাল ইসলামী ব্যাংকের ১০০তম উপশাখা খোলার মাইলফলক অর্জন

প্রেস বিজ্ঞপ্তি

সোশ্যাল ইসলামী ব্যাংকের ১০০তম উপশাখা খোলার মাইলফলক অর্জন

আজ বৃহস্পতিবার (২ ডিসেম্বর) ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান কার্যালয় হতে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপশাখা দুটির উদ্বোধন করেন

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল) ভোলার বোরহানউদ্দিনে ৯৯তম ও চাঁদপুরের রুপসা বাজারে ১০০তম উপশাখার কার্যক্রম শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার (২ ডিসেম্বর) ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান কার্যালয় হতে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপশাখা দুটির উদ্বোধন করেন। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. তাজুল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালক আবু নাসের চৌধুরী, মো. সিরাজুল হক মো. সামছুল হক, কোম্পানি সচিব আব্দুল হান্নান খান, মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মো. মনিরুজ্জামান এবং ব্রাঞ্চেস কন্ট্রোল অ্যান্ড জেনারেল ব্যাংকিং ডিভিশনের প্রধান সাইফ আল-আমীন। এ ছাড়া ভোলা ও চাঁদপুর শাখার ব্যবস্থাপক, ঊর্ধ্বতন কর্মকর্তা, উপশাখার ইনচার্জসহ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর