৪ ডিসেম্বর, ২০২১ ১২:২৩

জাতির পিতার সমাধিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা নিবেদন

অনলাইন ডেস্ক

জাতির পিতার সমাধিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা নিবেদন

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিজয়ের মাসে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে রাষ্ট্রায়ত্ব রূপালী ব্যাংক লিমিটেড। 

শুক্রবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্বা নিবেদন করেছেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক ও ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ। 

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর কবর জিয়ারত করে বঙ্গবন্ধু ও ১৫ আগস্ট শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। 

এ সময় ব্যাংকের ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর উপস্থিত ছিলেন। এছাড়াও ব্যাংকের কোম্পানি সেক্রেটারি ও জিএম মো. ফয়েজ আলম, গোপালগঞ্জ জোনাল অফিসের ডিজিএম আব্দুল মান্নান, এক্সিকিউটিভ ফোরামের সভাপতি মো. সাখাওয়াত হোসেন, সেক্রেটারি তাজউদদীন আহমমদ, কর্মচারী ইউনিয়ন সিবিএ’র কার্যকরী সভাপতি মো. রিপন মৃধা, সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো. সুজাত আলী জাকারিয়া ও সাধারণ সম্পাদক মো. আল্লামা ইকবাল রানা এবং স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের কেন্দ্রীয় সভাপতি শওকত হোসেন সজল ও রূপালী ব্যাংক ইউনিটের সভাপতি মিয়া জাকারিয়া টিটো ও সেক্রেটারি ফরিদ আহমেদ জুয়েলসহ ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।     

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর