২৫ নভেম্বর, ২০২২ ১৪:২৯

১০ম জাতীয় এসএমই পণ্য মেলায় পদ্মা ব্যাংকের স্টলে আধুনিক ব্যাংকিং সেবা

অনলাইন ডেস্ক

১০ম জাতীয় এসএমই পণ্য মেলায় পদ্মা ব্যাংকের স্টলে আধুনিক ব্যাংকিং সেবা

রাজধানীর শেরে বাংলা নগরস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ১০ম জাতীয় এসএমই পণ্য মেলায় পদ্মা ব্যাংকের স্টল নম্বর-২০৭ (হল-ডি) উদ্বোধন করা হয়েছে। 

পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান স্টলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এই সময় তিনি বলেন, এসএমই খাতের উন্নয়ন ব্যতীত একটি দেশের সার্বিক উন্নয়ন অসম্ভব। আমাদের দেশের জিডিপির ২৫% অবদান রাখে এসএমই খাত। এছাড়াও দেশের বেসরকারী খাতের দুই তৃতীয়াংশ চাকুরির সুযোগ এই খাত থেকেই হয়। তাই পদ্মা ব্যাংক, এসএমই খাতের উন্নয়নে গ্রাহকদের দ্বারে ব্যাংকিং সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর। 

তিনি আরো বলেন, এসএমই পণ্য সেবার মাধ্যমে তৃণমূল পর্যয়ে ব্যাংকিং সেবা পৌঁছে দেয়া সম্ভব। 

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ভিপি এ্যান্ড হেড অব এসএমই বিজনেস আসাদুজ্জামান খান সহ ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তারা। এছাড়া মেলার স্টল পরিদর্শন করেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক জাবেদ আমিন, চিফ হিউমেন রির্সোস অফিসার ও সিসিও এম আহসান উল্লাহ খান, ইভিপি ও হেড অব অপারেশন সৈয়দ তৌহিদ হোসেন এবং রিটেইল এ্যান্ড এসএমই ব্যাংকিং হেড রকিবুল হাসান চৌধুরী।

আর্থিক অন্তর্ভুক্তির কার্যক্রম বাড়ানো এবং ক্ষুদ্রও মাঝারি উদ্যোক্তাদের ঋণ পণ্য সেবা সম্পর্কে সঠিক ধারণা দিতেই এসএমই মেলায় পসরা সাজিয়েছে পদ্মা ব্যাংক লিমিটেড।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর