৩ ডিসেম্বর, ২০২২ ১৬:০৭

নারায়ণগঞ্জে আকিজ সিরামিক্স’র আরেকটি নতুন দিগন্তের সূচনা

প্রেস বিজ্ঞপ্তি

নারায়ণগঞ্জে আকিজ সিরামিক্স’র আরেকটি নতুন দিগন্তের সূচনা

বাংলাদেশের সিরামিক টাইলসের জগতে এক নম্বর ব্র্যান্ড আকিজ সিরামিক্স’র আরও দুইটি এক্সক্লুসিভ শোরুমের উদ্বোধন হয়েছে নারায়ণগঞ্জের চাষাড়া ও গলাচিপায়। পরপর তিনবার বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন করা দেশের সেরা সিরামিক টাইলস ব্র্যান্ড আকিজ সিরামিক্স ‘প্রমিজ অফ পারফেকশন’র দৃঢ় প্রত্যয় নিয়ে বরাবরই ক্রেতাদের চাহিদা অনুযায়ী গুণে-মানে সেরা ও নিত্যনতুন টাইলস পণ্য বাজারে নিয়ে আসছে।

এবার ক্রেতাদের সুবিধার্থে বৃহস্পতিবার নারায়ণগঞ্জের চাষাড়া শহর এলাকায় আকিজ সিরামিক্সের বিজনেস অ্যাসোসিয়েট শোরুম ‘মোহাম্মদিয়া এন্টারপ্রাইজ’ ও গলাচিপা এলাকায় পার্টনার রিটেইলার শোরুম ‘মেসার্স সাফা সিরামিক গ্যালারী’ শোরুম উদ্বোধন করা হয়।

উদ্বোধন করেন আকিজ সিরামিক্সের ডিরেক্টর, সেলস অ্যান্ড মার্কেটিং মোহাম্মদ খোরশেদ আলম। এসময় আরও উপস্থিত ছিলেন আকিজ সিরামিক্সের ডিজিএম, সেলস অ্যান্ড মার্কেটিং মোহাম্মদ আশরাফুল হক, হেড অব ব্র্যান্ড শাহ্জাদা ইয়াসির আরাফাত শুভ, ‘মোহাম্মোদিয়া এন্টারপ্রাইজ’র স্বত্বাধিকারী আল মামুন মোল্লা ও ‘মেসার্স সাফা সিরামিক গ্যালারী’র স্বত্বাধিকারী দিদার হোসেনসহ আকিজ সিরামিক্স ও নারায়ণগঞ্জ এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তি।

অনন্য সাইজ এবং অত্যাধুনিক সব ডিজাইনের টাইলস প্রোডাক্ট ডিসপ্লে দিয়ে সাজানো এই শোরুমগুলোতে গ্রাহকরা পাবেন সর্বোচ্চ সেবা। প্রশস্ত এ শোরুমগুলোতে ব্যবহার করা হয়েছে আধুনিক সব ফার্নিচার ও ডিসপ্লে টুল, যা গ্রাহকদের দেবে অসাধারণ লাইভ এক্সপেরিয়েন্স।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর