৩ ডিসেম্বর, ২০২২ ১৬:৫৭

শুরু হলো ‌‘স্পিড হেব্বি স্ট্রাইকার’ গেমিং কনটেস্ট

প্রেস বিজ্ঞপ্তি

শুরু হলো ‌‘স্পিড হেব্বি স্ট্রাইকার’ গেমিং কনটেস্ট

বিশ্বকাপের উন্মাদনা বাড়াতে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় কোমল পানীয় ব্র্যান্ড স্পিড তার ভোক্তাদের জন্য শুরু করেছে ‘স্পিড হেব্বি স্ট্রাইকার’ গেমিং কনটেস্ট। এটি একটি মাইক্রোসাইট-ভিত্তিক গেম। গেমটি খেলার জন্য https://www.speedhebbystriker.com/ এই লিংক-এ প্রবেশ করতে হবে এবং ইন্টারনেট সংযোগ চালু রাখতে হবে। মোবাইল, ডেস্কটপ বা ল্যাপটপ উভয় ডিভাইস থেকেই গেমটি খেলা যাবে।

‘স্পিড হেব্বি স্ট্রাইকার’ গেমটিতে একটি ভার্চুয়াল ফুটবল মাঠে বল নিয়ে ড্রিবলিং করে এবং প্রতিপক্ষের খেলোয়াড়দের পাশ কাটিয়ে গোল করার জন্য এগিয়ে যেতে হবে। গেমটি চলাকালীন ভার্চুয়াল ফিল্ডে স্পিড ক্যান দেখা যাবে, যেগুলো সংগ্রহ করলে খেলোয়াড়ের গতি বেড়ে যাবে এবং দ্রুত সময়ে গোল করতে হেল্প করবে। স্পিড ক্যান কালেক্ট করার মাধ্যমে, দ্রুত সময়ে গোল করা খেলোয়াড়দের অটোমেটেড সফটওয়্যার দ্বারা লিডারবোর্ডের শীর্ষ তালিকায় স্থান দেওয়া হবে।

লিডারবোর্ডের টপচার্ট অনুসারে, প্রতি সপ্তাহে সর্বোচ্চ ৩০ জন জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার! সপ্তাহের টপচার্টের প্রথম ৩ জন পাবেন একটি করে স্মার্টফোন এবং টপচার্টের চতুর্থ থেকে ৩০তম বিজয়ীদের প্রত্যেকে পাবেন ১ কেইস করে স্পিড ক্যান। প্রতি সপ্তাহের শুরুতে আগের সপ্তাহের লিডারবোর্ডটি রিসেট হয়ে যাবে। বিজয়ীদের নামের তালিকা স্পিডের ফেইসবুক পেইজে (facebook.com/speed.BD.AFBL) প্রকাশ করা হবে। এ গেমিং কনটেস্ট চলবে ২৭ নভেম্বর, ২০২২ থেকে ১৮ ডিসেম্বর, ২০২২ পর্যন্ত।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর