৬ ডিসেম্বর, ২০২২ ১৬:৩৮

৪ জিবি র‍্যামের সিম্ফনি SYMTAB 80

প্রেস বিজ্ঞপ্তি

৪ জিবি র‍্যামের সিম্ফনি SYMTAB 80

বাংলাদেশের জনপ্রিয় হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি এবার দেশের বাজারে নিয়ে এলো ৮ ইঞ্চি এইচডি ডিসপ্লে, ৪ জিবি র‍্যাম এবং ৬২৫০ এমএএইচ ব্যাটারির ট্যাবলেট SYMTAB 80। সিম্ফনির নতুন এই ট্যাবটি উদ্বোধন করেন এডিসন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া শাহিদ এবং পিংক ক্রিয়েটিভের ম্যানেজিং ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ। এসময় সিম্ফনি মোবাইলের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ট্যাবলেটটির অপারেটিং সিস্টেমে আছে অ্যান্ড্রোয়েড১২। ১৬:১০ অ্যাসপেক্ট রেশিও’র এই ট্যাবলেটটিতে আছে ৮ ইঞ্চি এইচডি ডিসপ্লে, যার পিক্সেল ডেনসিটি ২৬৯। ১.৬ গিগাহার্জ অক্টাকোর প্রসেসরের সাথে আছে ইউনিসকের চিপসেট এবং এর সাথে ৪ জিবি র‍্যাম দিয়ে পাওয়া যাবে দারুন পারফরম্যান্স। জিপিউ হিসেবে আছে ৫৫০ মেগাহার্জ স্পিড। ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ আছে, যা মেমোরি কার্ডের মাধ্যমে ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

নতুন এই SYMTAB 80 তে আছে ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরা ফিচার হিসেবে আছে এই আই, পোট্রেইট, ওয়াটারমার্ক, নাইট মোড, গুগল লেন্স, এনহান্স লো লাইট ফটো, স্লো মোশন, ফেস বিউটি, এইচডিআর, ফ্ল্যাশ লাইট, ডিসপ্লে ফ্ল্যাশসহ অনেক ধরনের ফিচার।

৬২৫০ এমএএইচ এর ম্যাসিভ ব্যাটারি থাকার কারণে ব্যাটারি ব্যাকআপ নিয়ে কোনো চিন্তা করতে হবে না। এই ব্যাটারি দিয়ে মুভি দেখা যাবে টানা ১৪ ঘণ্টা, গান শোনা যাবে টানা ৪০ ঘণ্টা, ব্রাউজিং করা যাবে ৮ ঘণ্টা এবং গেম খেলা যাবে টানা ৭ ঘণ্টা। এছাড়াও নরমাল ইউজ এ দুই দিন অনায়াসেই পার করা যাবে। একটি মাইক্রো সিম ব্যবহার করা যাবে ট্যাবটিতে।

সকল ধরনের প্রয়োজনীয় সেন্সর যেমন জি-সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, লাইট সেন্সর এবং জিপিএস-এজিপিএস রয়েছে নতুন এই ট্যাবটিতে। স্পেশাল ফিচারগুলোর মধ্যে রয়েছে গেম মোড, রিস্টার্ট বাটন, বেডটাইম, ডু নট ডিস্টার্ব, ডার্ক থিম, স্ক্রীন রেকোর্ডার, আই কম্ফোর্ট, কিডস স্পেস, ওয়াই টি কিডস, গুগল লেন্স, ডিজিটাল ওয়েলবিয়িং, প্যারেন্টাল কন্ট্রোল, স্মার্ট কন্ট্রোল এবং ওয়ান হ্যান্ড মোড। শ্যাডো গ্রে এবং মিডনাইট ব্লু কালারে SYMTAB 80  আজকে থেকে সিম্ফনির সকল আউটলেটে পাওয়া যাচ্ছে মাত্র ১১ হাজার ৫০০ টাকায় (ভ্যাট ছাড়া)। সাথে থাকছে একটি ফ্রি গর্জিয়াস ফ্লিপ কাভার এবং ওটিজি অ্যাডাপ্টার।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর