শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ৪ সেপ্টেম্বর, ২০১৪ ০০:০০ টা
আপলোড : ৪ সেপ্টেম্বর, ২০১৪ ০০:০০

ফতুল্লায় আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ

ফতুল্লায় আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ

নারায়ণগঞ্জের ফতুল্লায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। এ ছাড়া ঢাকার কেরানীগঞ্জে পুলিশের সঙ্গে গ্রামবাসীর এবং সোনারগাঁয়ে জাতীয় পার্টির দুই গ্রুপের মধ্যে সংঘাত হয়েছে।

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। এদের মধ্যে রকি নামে এক যুবককে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। গতকাল যুবলীগ নেতা লিটন ও পরিবহন নেতা জিলানীর অনুসারীদের মধ্যে এ সংঘর্ষ হয়। এ ঘটনায় জিলানীর সমর্থক জনি ও মনিরকে আটক করেছে পুলিশ।

কেরানীগঞ্জ : ডাকাতির ঘটনাকে কেন্দ্র করে গতকাল ভোরে কেরানীগঞ্জের রুহিতপুরে ধর্মশুর এলাকায় স্থানীয়দের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। মঙ্গলবার রাতে ওই এলাকার মাছ ব্যবসায়ী শাহজালাল মেম্বারের বাড়িতে ডাকাতি হয়। ডাকাতিতে পুলিশের সম্পৃক্ততার অভিযোগে ভোরে স্থানীয়রা পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সোনারগাঁ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের প্রেমের বাজার এলাকায় গতকাল জাতীয় পার্টির দুই পক্ষের সংঘর্ষে পাঁচজন আহত আহত হয়েছেন। ওই গ্রামের জাতীয় পার্টির সমর্থক আবুল হাসেমের ও বিল্লাল মুন্সির মধ্যে চলা বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর