Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা
আপলোড : ৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:১৯

এক পলক

এক পলক

বিদ্যুৎস্পৃষ্টে খামারির মৃত্যু

শেরপুরের নালিতাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে কামাল হোসেন নামে এক পোল্ট্রি খামারির মৃত্যু হয়েছে। নিহত কামাল হোসেন উপজেলা দক্ষিণ নাকশী গ্রামের মৃত নায়েব আলীর ছেলে।  জানা যায়, বৃহস্পতিবার রাতে কামাল প্রতিদিনের মতো খামারে মুরগির খাবার খাওয়ানোর জন্য ভিতরে ঢুকলে সেখানে থাকা টিনের তৈরি বিদ্যুৎ বোর্ডে জড়িয়ে পড়ে থাকেন। রাত ১ টার দিকে নিহত কামালের স্ত্রী মাজেদা খাতুন তার স্বামীর আসতে দেরি দেখে খামারে যান। সেখানে কামালকে পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করলে  আশপাশের লোক বেড়িয়ে দেখে কামালের মৃতদেহ মাটিতে পড়ে আছে। —শেরপুর প্রতিনিধি

এক রাতে ১৯ দোকানে চুরি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের আহম্মদপুর বাজারে বৃহস্পতিবার রাতে ১৯ দোকানে চুরি হয়েছে। ব্যবসায়ী ও এলাকাবাসী জানায়, উপজেলার আহম্মদপুর বাজারের আলিফ টেলিকম, সাকিব ইলেক্ট্রনিক্স, সাবাব সাবিহা ফার্মেসি, তাজিন ফার্মেসি, লিটন কন্সট্রাকশনসহ ১৯ দোকানে চুরির ঘটনা ঘটে। স্থানীয় ইউপি চেয়ারম্যান ফারুক আহমেদ বলেন, এতগুলো দোকানে চুরির ঘটনা এর আগে ঘটেনি। নবীনগর থানার ওসি ইমতিয়াজ আহমেদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

—ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বখাটের কারাদণ্ড

কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগ সুধীর চন্দ্র দাস নামে এক ব্যক্তিকে ৩ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র  নাথ ঊরাঁও এই আদেশ দেন। দণ্ডপ্রাপ্ত সুধীর চন্দ  বিশ্বাস (৪৪) বড়ভিটা এলাকার খোকারাম বিশ্বাসের বিবাহিত ছেলে।

—ফুলবাড়ী প্রতিনিধি

ট্রেনের ধাক্কায় নারীর মৃত্যু

গাজীপুরের কালিয়াকৈরে ট্রেনের ধাক্কায় এক নারীর (২৯) মৃত্যু হয়েছে। তার পরিচয় পাওয়া যায়নি। শুক্রবার ঢাকা-রাজশাহী রেলরুটের কালিয়াকৈর উপজেলার খাড়াজোড়া এলাকা থেকে রেলওয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। নিহত ওই নারীর পরনে সাদা-বেগুনী রংয়ের সালোয়ার-কামিজ এবং নীল রংয়ের ফুলশার্ট রয়েছে।

—গাজীপুর প্রতিনিধি

বিধবাকে সহায়তা

বিধবা রূপবাহার বেগমের (৭৫) সহায়তায় এগিয়ে এসেছেন সোনারগাঁ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অ্যাড. নূরজাহান বেগম। শুক্রবার সকালে  তাকে দেখতে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে যান। এ সময় তিনি রূপবাহারকে পাঁচ হাজার টাকা দেন এবং তার চিকিৎসার সব খরচ মেটানোর আশ্বাস দেন। জানা যায়, নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দি গ্রামের রূপবাহার বেগমের স্বামী কয়েক বছর আগে মারা যান। তখন থেকে নিঃসন্তান এই নারী অর্ধাহারে-অনাহারে জীবনযাপন করছিলেন। অসুস্থ রূপবাহারকে গত শনিবার বাড়ির ঝুপড়িঘর থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে সোনারগাঁ থানা পুলিশ।

 —সোনারগাঁ প্রতিনিধি

পানি শোধনাগার

নওগাঁয় ৩৫০ ঘনমিটার ধারণ ক্ষমতার পানি শোধনাগারের কাজ শুরু হয়েছে। শুক্রবার শহরের পার-নওগাঁ বয়েজহোম পাড়ায় এক অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা আব্দুল মালেক এমপি এর উদ্বোধন করেন। জেলা প্রশাসক ড. মো. আমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন পৌর মেয়র নজমুল হক সনি, মোহাম্মদ রাশিদুল হক, লে. কর্নেল অব. আব্দুল লতিফ খান, শাকিল আহম্মেদ বাদল, মাহবুবুল হক কমল, জালাল হোসেন, বিমান কুমার রায় প্রমুখ। —নওগাঁ প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর