Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শনিবার, ২০ জুলাই, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২০ জুলাই, ২০১৯ ০০:০৬

এক পলক

এক পলক

ধর্ষণের আসামি গ্রেফতার

বগুড়ার নন্দীগ্রামে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের আসামি মোয়াজ্জমকে (৩০) গ্রেফতার করেছে র‌্যাব-১২। বৃহস্পতিবার রাতে আদমদিঘী থানার কুন্দগ্রাম-কুশবাড়ীগামী রাস্তার উপর অভিযানে তাকে গ্রেফতার করা হয়।

স্পেশাল কোম্পানি র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মেজর এসএম মোর্শেদ হাসান বলেন, ওই ঘটনায় ভিকটিমের বাবা নন্দীগ্রাম থানায়  ১৮ জুলাই মামলা দায়ের করে। তার পর থেকেই আমাদের টিম ধর্ষককে গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা শুরু করে। আসামিকে নন্দীগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া

রেললাইনের পাশে যুবকের লাশ

জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা রেল লাইনের পাশে থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের ছিন্নবিচ্ছিন্ন লাশ উদ্ধার করেছে জিআরপি পুলিশ। গতকাল বেলা ১১টার দিকে উপজেলার কাকিনা শান্তিগঞ্জের রেল ক্রসিং থেকে লাশটি উদ্ধার করা হয়।

- লালমনিরহাট প্রতিনিধি

ট্রেনের ছাদ পড়ে যাওয়া যুবকের লাশ উদ্ধার

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ব্রিজের ছাদের ধাক্কায় ট্রেনের ছাদ থেকে পড়ে নদীতে নিখোঁজ হওয়ার তিনদিন পর এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরে পুলিশ উল্লাপাড়ার করতোয়া নদীর সোনতলা পয়েন্ট থেকে যুবকটির লাশটি উদ্ধার করে। নিহতের পরিচয় পাওয়া যায়নি। তবে তার বয়স আনুমানিক পঁচিশ বছর। যুবকটির পরনে কালো রঙের টিশার্ট ও জিন্স প্যান্ট রয়েছে।

- সিরাজগঞ্জ প্রতিনিধি

জরিমানা

র‌্যাবের ভেজালবিরোধী অভিযানে ৪ ব্যবসায়ীকে তিন লাখ পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার গুরুদাশপুরের চাষকর বাজারে অভিযান পরিচালনা করে র‌্যাব।  র‌্যাব জানায়, মেয়াদোত্তীর্ণ বিস্কুট ও ভেজাল সেমাই রাখার দায়ে ৪ ব্যবসায়ীকে তিন লাখ ৫ হাজার টাকা জরিমানা করা হয়। পরে জব্দকৃত পণ্য ধ্বংস করা হয়।- নাটোর প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর