শিরোনাম
প্রকাশ : রবিবার, ১১ আগস্ট, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১১ আগস্ট, ২০১৯ ০১:২৮

ময়লার ডিপো স্থাপনের প্রতিবাদে মানববন্ধন

রূপগঞ্জ প্রতিনিধি

ময়লার ডিপো স্থাপনের প্রতিবাদে মানববন্ধন

রূপগঞ্জের পাশর্বতী খিলক্ষেত থানাধীন দক্ষিণ বনশ্রীতে অবস্থিত ইস্টার্ন হাউজিং এলাকার মসজিদ, মাদ্রাসা ও আবাসিক এলাকার মধ্যে ময়লার ডিপো না করতে মানববন্ধন করেছেন মসজিদের মুসলøি, মাদ্রসার ছাত্র ও এলাকাবাসী। গতকাল দুপুরে দক্ষিণ বনশ্রী এলাকার তিতাস রোডে মসজিদের সামনে এ মানববন্ধন হয়।

মানবন্ধনে অংশগ্রহণকারীরা জানান, অদূরে মেরাদিয়া বাজার এলাকায় সিটি করপোরেশনের নির্ধারিত ময়লার ডিপো রয়েছে। দক্ষিণ বনশ্রীসহ আশপাশের এলাকার ময়লা ওখানে ফেলা হয়। বর্তমানে পাশর্^বর্তী মাদারটেক ও নন্দীপাড়া  এলাকার ময়লা এনে তাদের এলাকার সরকারি জমিতে ফেলার চেষ্টা করছে। ময়লার ডিপোর সামনে রয়েছে ৬ তলা মসজিদ, আশপাশে রয়েছে ৫টি মাদ্রাসা ও কয়েকশত আবাসিক বিল্ডিং।

এখানে ময়লার ডিপো হলে দুর্গন্ধে মসজিদে মুসুল্লীরা নামাজ পড়তে পারবেন না। মাদ্রসার ছাত্ররা লেখাপড়া করতে পারবে না। দক্ষিণ বনশ্রী জামে মসজিদ-৩ এর সভাপতি আলহাজ রফিজউদ্দিন ভূঁইয়া বলেন, এই জনবহুল আবাসিক এলাকায় ময়লার ডিপো করার কোন সুযোগ নাই। মসজিদটির সিনিয়ন সহ-সভাপতি অ্যাডভোকেট মো ছিদ্দিকুর রহমান বলেন, ময়লার ডিপোর বিরুদ্ধে আমরা কোর্টে রিট করেছি। অচিরেই এই ময়লার ডিপো অপসারণ করা না হলে আমরা আন্দোলনে নামতে বাধ্য হব।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর