শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২৫ ডিসেম্বর, ২০২০ ০০:০৬

হত্যার বিচার দাবিতে বিক্ষোভ, পুলিশের মোবাইল ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার শিবগঞ্জে শিমুল হত্যার খুনিদের ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। এ বিক্ষোভকারীরা থানা পুলিশের মোবাইল ফোন ভাঙচুর করেছে। গতকাল বিহার বন্দরে এ ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী জানায়, বেলা ১১টার দিকে বাগিচাপাড়া গ্রামের শিমুল মিয়া হত্যার প্রতিবাদে কর্মসূচি পালন করে এলাকাবাসী। এ সময় বিক্ষুব্ধ জনতা মামলার আসামি ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলামের নির্মাণাধীন ভবন ভাঙচুরের চেষ্টা করে। এতে বাধা দিলে তারা আবু বক্কর নামে এক পুলিশ সদস্যকে লাঞ্ছিত এবং মোবাইল ফোন ভেঙে ফেলে। খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 এ সময় পুলিশ বাগিচাপাড়া গ্রামের শাহ আলমকে আটক করে।

নিহত শিমুলের ভাই ইউপি সদস্য রায়হান আলী বলেন, মানববন্ধনের কিছু ব্যানার ফেস্টুন গাছে সাঁটানোর সময় পুলিশ সদস্যরা ভিডিও ধারণ করছিল। এটা নিয়েই ভুল বোঝাবুঝি হয়েছে।

বগুড়ার শিবগঞ্জ থানার ওসি বদিউজ্জামান বলেন, কর্তব্যরত পুলিশের কাজে বাধা ও পুলিশকে লাঞ্ছিত করার কারণে থানায় মামলা করা হয়েছে।

মানববন্ধন কর্মসূচি পালনকালে বক্তব্য প্রদান করেন নাগরিক ঐক্যর নেতা বাদশা মিয়া, ব্যবসায়ী সাজু ইসলাম, রেজাউল ইসলাম, আবদুল আলীম, রুবেল মিয়া, আফজাল হোসেন, রবিউল ইসলাম।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর