শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৯ এপ্রিল, ২০২১ ২৩:১১

সংক্ষিপ্ত

ছেলের হাতে বাবা খুন

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চন্দনপুর গ্রামে সেলিম হোসেন খোকন (৫০) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। গতকাল সকাল নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। জানা যায়, পারিবারিক কলহের জের ধরে সেলিম হোসেন খোকনকে তার ছেলে কাউছার রড দিয়ে পিটিয়ে হত্যা করে। খবর পেয়ে প্রতিবেশীরা জড়ো হলে কাউছার পালিয়ে যায়। নিহতের বোন মমতাজ বলেন, আমার ভাই ৭ মাস ধরে প্যারালাইসড। তিনি বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। তার ছেলে কাউছার শয়ন কক্ষে ভাইকে পিটিয়ে হত্যা করে। ৬ বছরের ভাতিজি খাদিজার কাছ থেকে খবর পেয়ে আমি লোকজন নিয়ে  ঘটনাস্থলে গেলে কাউছার আমাকেও হত্যার ভয় দেখিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা জানান, অভিযুক্ত কাউছার মাদকাসক্ত ছিলেন। এ নিয়ে সংসারে ঝগড়া-ঝাটি লেগেই থাকতো। পুলিশ জানায়, লাশ মর্গে পাঠানো হয়েছে।  

-মানিকগঞ্জ প্রতিনিধি

 

ফেসবুকে স্ট্যাটাস দেওয়া নিয়ে হামলা লুটপাট

ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে গাজীপুরের টঙ্গী দত্তপাড়া বনমালা শান্তিবাগ এলাকায় গতকাল সন্ধ্যায় দফায় দফায় সন্ত্রাসী হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন। টঙ্গী পূর্ব থানার এসআই সজল ঘটনাস্থল পরিদর্শন করেন। আহত মেহের আলী বলেন, গত বুধবার বিকালে তার ছেলে জগলুল হায়দারের সঙ্গে রহমত, শৈশব, আলী ও সজলের মোবাইল ফোনে গেমস খেলা নিয়ে বাগ্বিতন্ডা হয়। একপর্যায় হামলা চালিয়ে তারা জগলুলকে পিটিয়ে আহত করে। এ ঘটনার পর হামলাকারীদের বিরুদ্ধে ফেসবুকে স্ট্যাটাস দেয় জগলুল। এতে ক্ষুব্ধ হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় একদল দুর্বৃত্ত আমাদের বাড়িতে ফের হামলা চালায়।   

-টঙ্গী প্রতিনিধি

 

২৩ জনকে কামড়াল এক কুকুর

শেরপুরে একটি পাগলা কুকুর পাঁচ ঘণ্টায় ২৩ জনকে কামড়িয়েছে। গতকাল লছমুনপুরের কুসুমহাটি, শহরের পূর্ব ও পশ্চিম শেরী, কসবা মহল্লায় এ ঘটনা ঘটে। এলাকাবাসী জানান, কুকুরটি যাকে যেখানে পেয়েছে কামড়িয়েছে। কারও কারও কামড়ানো স্থানে মাংস নেই। শেরপুর পৌর মেয়র গোলাম কিবরিয়া লিটন জানান, সম্প্রতি শহরের কুকুরের অত্যাচার বেড়ে গেছে। আইনি বাধার কারণে কুকুর নিধন করা যাচ্ছে না। ওই পাগলা কুকুরকে ধরতে পৌরসভার কনজারভেনসি শাখাকে দায়িত্ব দেওয়া হয়েছে।   

-শেরপুর প্রতিনিধি

এই বিভাগের আরও খবর