বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

প্রেমের ফাঁদে ফেলে অপহরণ

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে অপহরণের মূল হোতা আবদুল মুন্নাফ সিদ্দিকী ওরফে মুন্না (২৫) নামের এক অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২-এর সদস্যরা। এ ঘটনায় ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। আটক আবদুল মুন্নাফ সিদ্দিকী ওরফে মুন্না উল্লাপাড়া উপজেলার নলকা গ্রামের জসিম উদ্দিনের ছেলে। গতকাল দুপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২-এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিস) মিস্টার জন রানা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুই মাস আগে ভিকটিমের মোবাইলে অপরিচিত নম্বর থেকে ফোন আসার সুবাদে আসামি আবদুল মুন্নাফ সিদ্দিকী ওরফে মুন্নার সঙ্গে পরিচয় হয়। পরিচয়ের কিছু দিন পর থেকে আসামি ভিকটিমকে বিয়েসহ বিভিন্ন প্রলোভন দিয়ে আসছিল। ভিকটিম সেই প্রলোভনে রাজি না হওয়ায় ১০ জানুয়ারি ২২ তারিখ মাদরাসায় যাওয়ার সময় রাস্তা থেকে তাকে অপহরণ করে। মামলার তদন্তসাপেক্ষে ভিকটিমের নাম-পরিচয় গোপন রাখা হয়েছে।

পরবর্তীতে ভিকটিমের পরিবার অনেক খোঁজাখুঁজি করে না পেলে দেবীগঞ্জ থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। যার নং-১০/২২। এরই ধারাবাহিকতায় ভোর রাতে র‌্যাব-১২-এর একটি চৌকশ আভিযানিক দল সলঙ্গা নলকা এলাকায় অভিযান চালিয়ে অপহরণ চক্রের মূল হোতাকে গ্রেফতার করে। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামিকে দেবীগঞ্জ থানায় হস্তান্তর করা হবে।

সর্বশেষ খবর