রবিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

২০২৭ সালের মধ্যে দিনাজপুর থেকে চলবে বুলেট ট্রেন : ইকবাল

দিনাজপুর প্রতিনিধি

শেখ হাসিনা আগামীতে ক্ষমতায় এলে ২০২৭ সালের মধ্যে দিনাজপুর থেকে ঢাকায় বুলেট ট্রেন চালু হবে উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেন, প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। দিনাজপুরের আইটি ইনকিউবেটর চালু হলে সাংবাদিকরাও উপকৃত হবেন। বর্তমান সরকার সাংবাদিকবান্ধব। সাংবাদিকদের কল্যাণে তিনি কাজ করছেন, তাদের নিয়ে আলাদাভাবে ভাবছেন। সাংবাদিকদের উদ্দেশে হুইপ বলেন, বর্তমান সরকারের প্রতি পূর্ণ আস্থা ও বিশ্বাস রাখতে হবে।

মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি, অন্যায় ও অপশক্তির বিরুদ্ধে সাংবাদিকদের কাজ করতে হবে। দিনাজপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে অনুদানের চেক বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক আনিচুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মমিনুল করিম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রমিজ আলম, দিনাজপুর প্রেস ক্লাব সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার প্রমুখ। উল্লেখ্য, এদিন ১০ সংবাদিককে ৭ লাখ টাকার চেক দেওয়া হয়েছে।

 

 

সর্বশেষ খবর