সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

নাটোরে স্কুলছাত্রীকে ধর্ষণ

নাটোর প্রতিনিধি

মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে তুলে এক স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় তামিম (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার রাতে রাজশাহীর কাশীয়াডাঙ্গা থানার কাঁঠালবাড়ীয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তামিম নাটোর সদর উপজেলার চাঁনপুর (পাবনাপাড়া) এলাকার আবুল কালাম আজাদের ছেলে। এর আগে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় ৮ ফেব্রুয়ারি ওই ছাত্রীর বাবা সদর থানায় তামিমসহ তিনজনকে আসামি করে মামলা করেন। পরে পুলিশ মামলার অন্য আসামি মজিদ (২৬) ও সিরাজুলকে (৩০) গ্রেফতার করে। নাটোর র‌্যাব ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, মোবাইল ফোনের মাধ্যমে তামিমের সঙ্গে তানোর উপজেলার অষ্টম শ্রেণির ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে ৭ ফেব্রুয়ারি দুপুরে তামিম তাকে বিয়ের কথা বলে ধর্ষণ করেন।

পর দিন বনবেলঘড়িয়া বাইপাস মোড়ে নিয়ে একটি বাসে উঠিয়ে দেওয়ার চেষ্টাকালে ওই ছাত্রীর অস্বাভাবিক অবস্থা লক্ষ্য করে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে।

অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্য ও তথ্যপ্রযুক্তির সহায়তায় তামিমকে গ্রেফতারের পর নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ খবর