বুধবার, ১৫ মার্চ, ২০২৩ ০০:০০ টা

অস্ত্রসহ ডাকাত গ্রেফতার

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর ধামইরহাটে দেশে তৈরি তিনটি আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ সানোয়ার হোসেন (৫২) নামে এক শীর্ষ ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। গতকাল দুপুরে র‌্যাব-৫-এর ক্যাম্প থেকে এ তথ্য জানানো হয়। এর আগে সোমবার রাতে উপজেলার দিলালপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

এতে বলা হয়, গ্রেফতার সানোয়ার হোসেন ও তার সহযোগী ফরিদ উদ্দিনসহ ছয়-সাতজনের একটি দল বিভিন্ন সময়ে জেলার বিভিন্ন জায়গায় ডাকাতি করতেন।

এমন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতারের কার্যক্রম শুরু করে র‌্যাব। বিভিন্ন সময়ে তাদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হলেও সোমবার জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানি অধিনায়ক মেজর মোস্তফা জামানের নেতৃত্বে ধামইরহাট উপজেলার দিলালপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সানোয়ারকে গ্রেফতারের পর তার দেওয়া দেখানো স্থান থেকে তিনটি দেশীয় আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। তিনি একজন শীর্ষ ডাকাত। তার বিরুদ্ধে পাঁচটি ডাকাতি মামলাসহ মোট ১১টি মামলা থাকলেও সিডিএমএস পর্যালোচনা করে তার নামে বিভিন্ন থানায় সাতটি মামলার তথ্য পাওয়া যায়। ধামইরহাট থানায় গ্রেফতার সানোয়ারের বিরুদ্ধে অস্ত্র আইন ১৮৭৮ অনুসারে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ খবর