শিরোনাম
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

চিকিৎসক দম্পতির বাসায় গৃহকর্মীর মৃত্যু

পরিবারের দাবি হত্যা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় চিকিৎসক দম্পতির ঘরে তামান্না আক্তার (১৪) নামে এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় শহরের মৌলভীপাড়ার একটি বহুতল ভবনের একটি ফ্ল্যাট থেকে ওই গৃহকর্মীর লাশ উদ্ধার করা হয়। মৃত তামান্না কুমিল্লা মুরাদনগর থানার হিরাকান্দা গ্রামের সুমন মিয়ার মেয়ে। তারা স্বপরিবারে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘর এলাকায় ভাড়া বাসায় থাকেন।

নিহতের বাবা জানান, প্রায় চার বছর আগে তার মেয়ে তামান্নাকে চিকিৎসক দম্পতি ডা. আনিসুল হক ও তার স্ত্রী ডা. ইসরাত জাহানের বাসায় গৃহকর্মীর কাজের জন্য দেন। প্রায়ই তামান্না নির্যাতনের কথা তার মাকে জানিয়ে তাকে সেখান থেকে নিয়ে যেতে বলত। তিনি বিষয়টিকে হত্যাকান্ড দাবি করেন। ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মির্জা মোহাম্মদ সাইফ জানান, তামান্নাকে হাসপাতালের আনার পথেই তার মৃত্যু হয়েছে। এদিকে ঘটনার পর পর বাসায় তালা ঝুলিয়ে পালিয়ে যায় ওই নারী চিকিৎসক। বিষয়টি জানতে ডা. আনিসুল হককে একাধিকবার ফোন দেওয়া হলেও তিনি মুঠোফোনটি রিসিভ করেননি।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পরিদর্শক তদন্ত সুমন চন্দ্র বণিক জানান, ঘটনাটির তদন্ত চলছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর