Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ মার্চ, ২০১৯ ১৩:৫৪
আপডেট : ২৬ মার্চ, ২০১৯ ১৩:৫৫

নেত্রকোনায় মহান স্বাধীনতা দিবস পালিত

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় মহান স্বাধীনতা দিবস পালিত

যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্য দিয়ে নেত্রকোনায় পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। দিবসটি পালন উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে কালেক্টরেট প্রাঙ্গণে ৩১বার তোপধ্বনির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস শুরু করা হয়। পরে সাতপাই স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সকল স্তরের জনগণ।

এর আগে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু, সংরক্ষিত আসনের এমপি হাবিবা রহমান খান শেফালি, জেলা প্রশাসক মঈনউল ইসলাম, পুলিশ সুপার জয়দেব চৌধুরী, মুক্তিযোদ্ধা ইউনিট, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান খানসহ আওয়ামী লীগ এর অঙ্গ সংগঠন, কমিউনিস্ট পার্টি, ন্যাপ, বিএনপিসহ রাজনৈতিক সামজিক সকল সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এছাড়াও জেলা শিল্পকলা, উদীচী, সাহিত্য সমাজ, শিশু ছায়া, হিমু পাঠক আড্ডা, রেড ক্রিসেন্ট সোসাইটি, স্বাবলম্বী, নারী প্রগতি সংঘ, মহিলা পরিষদসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান ও সংগঠন পুস্পস্তবক অর্পন করে।

পরে সকাল ৮টায় জেলা শহরের সাতপাই আধুনিক স্টেডিযাম মাঠে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। কুচকাওয়াজে অভিবাধন গ্রহণ করেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম ও পুলিশ সুপার জয়দেব চৌধুরী। এতে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নিয়ে কুজকাওয়াজের পরে শারীর চর্চা প্রদর্শন করে।  এছাড়াও জেলার বিভিন্ন উপজেলায় যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালিত হয়েছে। 

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য