২২ এপ্রিল, ২০১৯ ১৭:৫৫

বগুড়ায় চোলাই মদসহ ৩ ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় চোলাই মদসহ ৩ ব্যবসায়ী গ্রেফতার

বগুড়া র‌্যাবের অভিযানে ৪০ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ ৩ জন গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়ার শাজাহানপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প কমান্ডার মেজর এসএম মোর্শেদ হাসান জানান, শাজাহানপুর উপজেলার বেতগাড়ী লিচুতলা এলাকায় বগুড়া-ঢাকাগামী মহাসড়কের পাশে অভিযান পরিচালনা করা হয়। অভিযান চালিয়ে ৪০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার হয় ১টি মোবাইল ফোন, ১টি সীম এবং মাদক বিক্রির নগদ ১ হাজার ৬৭০ টাকা। 

রবিবার রাতে সাড়ে ১০টার দিকে গোপন সংবাদ এর ভিত্তিতে উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে জেলার গাবতলী উপজেলার রানীরপাড়া গোলাবাড়ী গ্রামের আব্দুল মজিদের ছেলে আব্দুল মতিন (২৭), একই গ্রামের মৃত মীর হোসেনের ছেলে ফজলুর রহমান (৩২) ও সদরের মধ্যপালসা (গোফুরপাড়া) গ্রামের জাহেদুল ইসলামের ছেলে বিল্লাল হোসেনকে (২৩) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে ৪০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত মাদকদ্রব্য দেশীয় তৈরি চোলাই মদ বগুড়া জেলার বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর