২৩ এপ্রিল, ২০১৯ ১৩:৪৩

স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় তরুণীর শরীরে কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় মামলা

লক্ষ্মীপুর প্রতিনিধি

স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় তরুণীর শরীরে কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় মামলা

স্ত্রীর স্বীকৃতি চাইতে এসে শরীরে কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় লক্ষ্মীপুরের কমলনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সোমবার রাতে নিহত শাহিনুর আক্তারের বাবা জাফর উদ্দিন বাদী হয়ে সালাহ উদ্দিনকে প্রধান আসামি করে এ মামলা করেন। মামলায় আরও ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৭/৮ জনকে আসামি করা হয়।

এ ঘটনায় ইতোপূর্বে পুলিশের হাতে আটক সালাউদ্দিনের দুই ভাইআলাউদ্দিন ও আবদুর রহমান বিশ্বাস, স্থানীয় ইউপি সদস্য হাফিজ উদ্দিন ও চৌকিদার আবু তাহেরকেও আসামি করা হয়েছে।

তবে মামলার প্রধান আসামিকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। 

মামলার বিষয়টি নিশ্চিত করে কমলনগর থানার ওসি ইকবাল হোসেন বলেন, ৪ জনকে আমরা গ্রেফতার করেছি, প্রধান আসামিকে গ্রেফতারে সর্বাত্বক চেষ্টা চলছে।

উল্লেখ্য, কেরোসিনের আগুনে দগ্ধ তরুণী শাহীনুরের সোমবার বেলা ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। এর আগে রবিবার লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরফলকন গ্রামে একটি সয়াবিন খেতের ভিতর থেকে গায়ে আগুন লাগা অবস্থায় দৌঁড়ে বের হয়ে এলে তাকে উদ্ধার করেন স্থানীয়রা। 

মৃত্যুর আগে শাহিনুর গণমাধ্যমকর্মীদের বলেন, তার স্বামী সালাহ উদ্দিন তাকে স্ত্রীর মর্যাদা না দিয়ে গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয়।

শাহীনুরের বাড়ি চট্টগ্রামের রাউজান উপজেলার সোনাগাজী গ্রামে।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর