Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ মে, ২০১৯ ১৯:৪০

বেনাপোলে প্রবাশী জামাল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

বেনাপোল প্রতিনিধি:

বেনাপোলে প্রবাশী জামাল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

যশোরের বেনাপোলে প্রবাসী জামাল হোসেনের খুনিদের আটক ও দ্রুত বিচার চেয়ে মানববন্ধন করেছেন পরিবারের সদস্য ও গ্রামবাসী। সোমবার (২০ মে) দুপুরে বেনাপোল পোর্ট থানার ধান্যখোলা মাদ্রাসার সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

স্ত্রীর পরকীয়ায় বাধা দেওয়ায় শশুর বাড়িতে খুনের শিকার প্রবাসী জামালের ছোট ভাই বাবলুর রহমান ক্ষোভ প্রকাশ করে বলেন, ভাইয়ের তিন হত্যাকারীর নাম উল্লেখ্য করে পুলিশের কাছে অভিযোগ করার পরও পুলিশ তাদের নামে মামলা না নিয়ে অজ্ঞাত আসামির নামে হত্যা মামলা করেছে। মামলা করার পর আমি পুলিশের নিকট মামলার কপি চেয়েছিলাম। তারা বলেছিল পরে দেব। এখন বুঝতে পারছি আসামিদের বাঁচানোর জন্য আমাকে মামলার কপি দেয়নি। আমরা এ মামলা মানি না, প্রয়োজনে আদালতে মামলা করবো।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সালে মাসুদ করিম জানান, তদন্ত শেষ না হওয়ায় আটকদের নামে হত্যা মামলা হয়নি। অজ্ঞাত আসামি করে একটি মামলা হয়েছে। মামলার বাদীর অভিযোগের বিষয়ে জানতে চাইলে ওসি বলেন, ওটা ওদের কথা।

উল্লেখ্য গত ১৫ মে বুধবার রাতে নিজ বাড়ির বেড রুমে স্ত্রী আয়েশা তার স্বামীকে কথিত প্রেমিক ও নিজ বাবা মায়ের সহযোগিতায় হত্যা করে বলে অভিযোগ। মালয়েশিয়া প্রবাশী জামাল হোসেনকে (৩৬) দেশে আসার মাত্র ১০ ঘণ্টা পর হত্যার শিকার হওয়ায় এলাকায় ক্ষোভের ছায়া নেমে আসে। এঘটনায় তাৎক্ষনিক পুলিশ আয়েশার মা-বাবাসহ ৩ জনকে আটক করে থানায় নিয়ে আসে। নিহত জামাল হোসেন বেনাপোল পোর্ট থানার ধান্যখোলা গ্রামের হবিবর রহমানের ছেলে। 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য