Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ মে, ২০১৯ ১২:৪৭

বান্দরবানে আওয়ামী লীগের হরতাল পালন

বান্দরবান প্রতিনিধি

বান্দরবানে আওয়ামী লীগের হরতাল পালন

বান্দরবান পৌর আওয়ামী লীগের সহ সভাপতি চ থোয়াই মং মামাকে অপহরণ করে হত্যা এবং গুম-খুনের প্রতিবাদে আওয়ামী লীগের ডাকে অর্ধদিবস হরতাল পালিত হয়েছে। হরতাল চলাকালে জেলা শহর থেকে ছেড়ে যায়নি দূরপাল্লার কোনো যানবাহন। শহরের অভ্যন্তরীণ রুটে অটোরিক্সা, মোটরসাইকেল চলাচলও বন্ধ ছিল।

বান্দরবান-কক্সবাজার-রাঙ্গামাটিসহ অভ্যন্তরীণ সড়কগুলোতে যানবাহন চলাচল বন্ধ ছিল। রবিবার সকাল থেকেই জেলা আওয়ামী লীগ’সহ সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা শহরের ট্রাফিক মোড়, বাসস্ট্যান্ড ও বান্দরবান-কেরানীহাট প্রধান সড়কের সুয়ালক’সহ বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে সড়কে গাছ-সাইনবোর্ড ফেলে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা তৈরি করে হরতাল পালন করে।

এদিকে জেলার ৭টি উপজেলাতেও হরতাল পালিত হয়েছে। হরতাল চলাকালে জেলা সদর ও দেশের অন্যান্য স্থানের সাথে যোগাযোগ বন্ধ থাকায় মানুষ দুর্ভোগ পড়ে। অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরের গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্তি পুলিশ  মোতায়েন রয়েছে।

উল্লেখ্য,গত ২৩ মে বুধবার রাত ৯টার দিকে কয়েক জন অস্ত্রধারী সন্ত্রাসী বান্দরবান পৌর আওয়ামী লীগের সহ সভাপতি চ থোয়াই মং মার্মাকে তার খামার বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায়। পরে শনিবার দুপুরে সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের জদার্নপাড়ার গহীন জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করা হয়।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য