১৭ জুন, ২০১৯ ১৮:২৭

কালিহাতীতে প্রতিবন্ধীকে ধর্ষণ করে ভিডিও ধারণ, আটক ১

টাঙ্গাইল প্রতিনিধি:

কালিহাতীতে প্রতিবন্ধীকে ধর্ষণ করে ভিডিও ধারণ, আটক ১

টাঙ্গাইলের কালিহাতীতে এক প্রতিবন্ধী যুবতীকে পালাক্রমে ধর্ষণ ও তার ভিডিও ধারণ করার অভিযোগে আনিছ নামে একজনকে গ্রেফতার করেছে কালিহাতী থানা পুলিশ। 

সোমবার গ্রেফতারকৃত আনিছকে আদালতে হাজির করলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমিনুল ইসলামের আদালতে হাজির করলে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

মামলার বাদী ও ওই প্রতিবন্ধীর ভাই জানান, আমার মানসিক প্রতিবন্ধী বোন বাড়িতে কাউকে না জানিয়ে বাইরে চলে যায়। গত ১২ জুন রাতে রাজিব ও আনিছ আমার বোনকে সদাই (বাজার) করে দিবে বলে লোভ দেখিয়ে রাজিবের দোকানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে ভিডিও ধারন করে। পরে স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে ওই দোকানে তালা লাগিয়ে দেয়। প্রতিবন্ধী ধর্ষণের ঘটনায় এলাকায় উত্তেজনা ও তোলপাড় সৃষ্টি হয়েছে। রবিবার বিকাল সাড়ে ৫ টার দিকে পুলিশ অভিযুক্ত আনিছকে আটক করে। 

এ ঘটনায় প্রতিবন্ধীর চাচাতো ভাই মুক্তিযোদ্ধা মোসফিকুর রহমান বাদী হয়ে কুরুয়া গ্রামের রইজ উদ্দিনের ছেলে রাজিব (৩০) ও পিচুরিয়া গ্রামের মৃত আ. বাছেদের ছেলে আনিছকে (৫২) আসামি করে কালিহাতী থানায় মামলা দায়ের করেছে। 

কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, ১৫ জুন শনিবার বিষয়টি জানতে পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং ওই প্রতিবন্ধীর অভিভাবককে থানায় আসতে বলা হয়। রবিবার দুপুরে ওই মানসিক প্রতিবন্ধীর কোন ভাই-বোন, মা-বাবা না থাকায় চাচাতো ভাই মোসফিকুর রহমান থানায় মামলা দায়ের করেন। অভিযুক্ত আনিছকে আটক করা হয়েছে ও অপর অভিযুক্ত রাজিব পলাতক রয়েছে এবং তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। সোমবার প্রতিবন্ধীর স্বাস্থ্য পরীক্ষা করার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর