শিরোনাম
প্রকাশ : ১৮ জুন, ২০১৯ ১৬:০৪

নির্যাতনে ছাত্রের মৃত্যু; অভিযুক্ত প্রধান শিক্ষককে সাসপেন্ড

খাগড়াছড়ি প্রতিনিধি :

নির্যাতনে ছাত্রের মৃত্যু; অভিযুক্ত প্রধান শিক্ষককে সাসপেন্ড

খাগড়াছড়ির মহালছড়ির গুচ্ছগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনির ছাত্র হোসেন আলী (১২) কে নির্যাতনে মৃত্যুর ঘটনায় অভিযুক্ত প্রধান শিক্ষক মো. মহিন উদ্দিন খন্দকারকে সাসপেন্ড করা হয়েছে।

মঙ্গলবার সাসপেন্ড করার বিষয়টি নিশ্চিত করেছেন মহালছড়ির উপজেলা শিক্ষা অফিসার দিপিকা খীসা। খাগড়াছড়ির জেলা প্রাথমিক শিক্ষা অফিস থেকে সহকারী জেলা শিক্ষা অফিসার আব্দুল হাইয়ের নেতৃত্বে একটি তদন্ত কমিটি মহালছড়ি সফর করেছেন সোমবার। বাংলাদেশ প্রতিদিনে সংবাদ প্রকাশের পরপরই জেলা শিক্ষা অফিস থেকে তাকে সাসপেন্ড করা হলো।

তদন্ত কমিটি স্কুলে গিয়ে অভিযোগকারী হোসেন আলীর অভিভাবকসহ বেশ কয়েক জনের সাথে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন। ঘটনার  ব্যাপক তদন্তের স্বার্থে তদন্ত টিম আগামী রবিবার পূণরায় মহালছড়ি যাবে বলে জানা গেছে। 

উল্লেখ্য, মহালছড়িতে প্রধান শিক্ষকের হাতে নির্যাতনের শিকার হয়ে ভারতের চেন্নায়তে চিকিৎসা নেওয়ার ১ মাসের মাথায় মারা গেল স্কুল ছাত্র হোসেন আলী (১২)।  অভিযুক্ত শিক্ষক ১ লক্ষ টাকা দিয়েও হোসেন আলীকে বাঁচাতে পারেনি। গত ১৪ জুন হোসেন আলীকে তার গ্রামের বাড়ি সিলেটি পাড়ায় দাফন করা হয়। এখনো পরিবারের মাঝে চলছে শোকের মাতম। হোসেন আলীর নানা সুলতান আহমদ জানান, সোমবার জেলা শিক্ষা অফিসের একটি টিম তাদের কাছে এসেছে। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য