২৬ জুন, ২০১৯ ২০:২৩

ঠাকুরগাঁওয়ে পৃথক বজ্রপাতে নিহত ১, আহত ৯

ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে পৃথক বজ্রপাতে নিহত ১, আহত ৯

বজ্রপাতে ঠাকুরগাঁও সদরে এক নারীর প্রাণহানি হয়েছে। এছাড়া জেলার বিভিন্ন স্থানে বজ্রপাতে অন্তত ৯ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহত নারীর নাম সাধিনা রাণী (৪৪)। মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে মুষলধারে বৃষ্টিসহ প্রচণ্ড বজ্রপাতের মধ্যে তার মৃত্যু হয়। তিনি বালিয়াডাঙ্গী উপজেলা দোগাছী গাইডগরা গ্রামের ধুরেশ চন্দ্র’র স্ত্রী। 

অন্যদিকে, আহতদের মধ্যে বালিয়াডাঙ্গী উপজেলার মধুপুর ফতিয়াপাড়ার নজরুল ইসলামের মেয়ে নারগিস (১৫) এর অবস্থা আশঙ্কজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন বালিয়াডাঙ্গী উপজেলার বোগরা মোড়লহাট এলাকার মুক্তারুল এর নুসাবা আক্তার (৩৫), একই উপজেলার হাউদা মালঞ্চ এলাকার আ. করিমের স্ত্রী রুখসানা (১৯), মধুপুর এলাকার নুরল ইসলামের মেয়ে লিজা আক্তার (১৮), গোয়ালকারি এলাকার আনারুল এর মেয়ে আশা মনি (১৬), বড়বাড়ি গ্রামের লখিন্দরের স্ত্রী মালতি রাণী (৫০) ও স্কুলহাটের দক্ষিণ মেঝধাপাড়ার নাজের আলীর স্ত্রী জান্নাতুন (১৯)।

এছাড়াও বজ্রপাতে আহত হয়েছেন ঠাকুরগাঁও সদর উপজেলার ৭ নং চিলারং ইউনিয়নের পাহাড় ভাঙা (জোতপাড়া) গ্রামের মৃত মনকটুর স্ত্রী দরিমন বেগম (৭০) ও সদর উপজেলার ১১ নং মহম্মথপুর ইউনিয়নের গিলাবাড়ি গ্রামের আলমগীর এর স্ত্রী দুলালী (২৮)। আহতরা বর্তমানে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঠাকুরগাঁও সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর