শিরোনাম
প্রকাশ : ২৪ আগস্ট, ২০১৯ ১৪:৩৮
আপডেট : ২৪ আগস্ট, ২০১৯ ১৪:৪৩

বখাটে স্টাইলে চুল না কাটার বিষয়ে মাগুরা পুলিশের ব্যাখ্যা

মাগুরা প্রতিনিধি

বখাটে স্টাইলে চুল না কাটার বিষয়ে মাগুরা পুলিশের ব্যাখ্যা

বখাটে স্টাইলে চুল না কাটার বিষয়ে মাগুরা পুলিশের প্রচারণার বিষয়ে ব্যাখ্যা দিয়েছেন মাগুরা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান। আজ শনিবার মাগুরা পুলিশ সুপারের কনফারেন্স রুমে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে এ ধরনের প্রচারণার বিষয়ে পুলিশের পক্ষ থেকে মতামত তুলে ধরেন পুলিশ সুপার।

পুলিশ সুপার জানান, জুলাই মাসে মাগুরায় ৩টি হত্যাকাণ্ডসহ একাধিক অপরাধ সংঘটিত হয়েছে। যার অধিকাংশই ঘটেছে বখাটে কিশোরদের দ্বারা। এসব কারণে পুলিশ কিশোরদের মনস্তাত্বিক নানা বিষয় চিন্তা করে বখাটেপনা সংশ্লিষ্ট নানা আচরণ ও লাইফ স্টাইল পরিবর্তনে কাজ করছে। যার মধ্যে রয়েছে অনিয়ন্ত্রিত মোটরসাইকেল চালানো, সন্ধ্যার পরে অকারণে বাড়ির বাইরে থাকা ও বিভিন্ন বখাটে স্টাইলে চুল কাটা। এ কারণেই বখাটে স্টাইলে চুল না কাটার বিষয়ে পুলিশের প্রচারণা। 

মতবিনিময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, সাংবাদিক অলোক বোস, শফিকুল ইসলাম, এম এ হাকিম, রূপক আইচ, কাজী আশিক রহমান।
 
প্রসঙ্গত, দৈনিক বাংলাদেশ প্রতিদিনে এ সংক্রান্ত একটি প্রতিবেদন প্রকাশিত হয়। প্রতিবেদনটি পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষসহ বিভিন্ন মহলে ব্যাপকভাবে আলোচিত হয়।
                                                    


বিডি-প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর