Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ আগস্ট, ২০১৯ ২০:৪১
আপডেট : ২৫ আগস্ট, ২০১৯ ২১:০৯

নিখোঁজের ৯ মাস পর বাবা-মায়ের কোলে ফিরল শিশু রানী

দিনাজপুর প্রতিনিধি

নিখোঁজের ৯ মাস পর বাবা-মায়ের কোলে ফিরল শিশু রানী

বগুড়া থেকে ৯ মাস আগে হারিয়ে যাওয়া শিশু রানী খাতুনকে (৬) দিনাজপুরের বিরামপুর কলেজ বাজার এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। পরে ওই শিশুটির বাবা-মা এসে তাকে বিরামপুর থানা থেকে নিয়ে যায়। 

শনিবার বিকেলে দিনাজপুরের বিরামপুর কলেজ বাজার পেট্রোল পাম্পের সামনে থেকে ওই শিশুটিকে উদ্ধার করা হয়। রবিবার শিশুটিকে তার বাবা- মা এর কাছে হস্তান্তর করা হয়। তবে শিশুটি কিভাবে এখানে আসলো তা বলতে পারেনি বলে পুলিশ জানায়। 

উদ্ধারকৃত শিশু রানী খাতুন (৬) বগুড়া সদরের জয়পুর পশ্চিম পাড়া এলাকার মো. রানা ইসলামের মেয়ে। অপহৃত শিশুর বাবা রানা ইসলাম সাংবাদিকদের জানান, গত বছরের ৩ ডিসেম্বর বাড়ির পাশে খেলতে গিয়ে শিশুটি হারিয়ে যায়। এই ঘটনায় ওই দিন বগুড়া সদর থানায় শিশুরটির বাবা একটি সাধারণ ডায়েরি করেন। 

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, শনিবার বিকেলে বিরামপুর পেট্রোল পাম্পের সামনে রানী খাতুন নামের এক শিশু কাঁদছে। স্থানীয় সেলিম নামের এক ব্যক্তি মোবাইল ফোনে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে শিশুটিকে উদ্ধার করে নিয়ে আসে। পরে শিশুটি উদ্ধারের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে খবরটি শিশুটির পিতার নজরে আসে। রবিবার সকালে শিশুটির পিতা রানা ইসলাম ও মা রানি খাতুন বিরামপুর থানায় উপস্থিত হয়ে শিশুটিকে শনাক্ত করে এবং শিশুটিকে তার বাবা- মা এর কাছে হস্তান্তর করা হয়।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য