শিরোনাম
১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০১:৪৩

ছাত্রলীগ কর্মীর হামলায় পুলিশের এএসআই আহত, আটক ১

পিরোজপুর প্রতিনিধি

ছাত্রলীগ কর্মীর হামলায় পুলিশের এএসআই আহত, আটক ১

পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলায় এক ছাত্রলীগ কর্মীর হামলায়  পুলিশের এএসআই আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মামলা করেছে। শনিবার (১৪ সেপ্টেম্বর) ইন্দুরকানী উপজেলার কলেজ মোড় এলাকায় এ ঘটনা ঘটে। 

পুলিশের উপর হামরাকারী মো: তৌকির ছাত্রলীগ কর্মী বলে নিশ্চিত করেছেন ইন্দুরকানী থানার ওসি মো: হাবিবুর রহমান। পুলিশ তৌকিরকে গ্রেফতার করেছ। গ্রেফতারকৃত মো: তৌকির বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার চিংড়াখালী এলাকার মো: আলাউদ্দিনের পুত্র। 

ইন্দুরকানী থানার ওসি মো: হাবিবুর রহমান জানান, ইন্দুরকানীর কলেজ মোড় এলাকায় পুলিশের চেকপোষ্ট চলাকালীন সময় বালিপাড়া এলাকা থেকে ইন্দুরকানীর দিকে যাওয়ার সময়ে একটি মোটরসাইকেলের আরোহীকে থামতে পুলিশ সংকেত দিলে তারা প্রথমে থামাতে চাইনি। পরে পুলিশের এএসআই আব্বাস আবার সংকেত দিলে চেকপোষ্টের দূরে গিয়ে মোটরসাইকেল থামায়। এ সময় পুলিশের সাথে আরোহী তৌকিরের বাকবিতন্ডা হয় এবং এক পর্যায়ে পুলিশের এএসআই আব্বাসের উপর হামলা চালায়। 

এ সময় চেকপোষ্টে উপস্থিত অন্য পুলিশ সদস্যরা এএসআই আব্বাসকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং হামলাকারী তৌকিরকে আটক করে। ওসি মো: হাবিবুর রহমান আরও জানান, হামলাকারী তৌকির ছাত্রলীগ কর্মী। এ ঘটনায় হামলাকারী তৌকিরের বিরুদ্ধে সরকারি কাজে বাঁধা দান ও পুলিশের উপর হামলার অভিযোগের মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

 

বিডি প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর