১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৫৮

টেকনাফে 'বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা ডাকাত নিহত

আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার)

টেকনাফে 'বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা ডাকাত নিহত

প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' এক রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পুলিশের দুই কর্মকর্তা। শনিবার গভীর রাতে হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া মোচনী  রোহিঙ্গা শিবিরে পশ্চিম পাহাড়ে পাদদেশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত রোহিঙ্গা হলেন- হ্নীলা ইউনিয়নের  নয়াপাড়া মোচনী রোহিঙ্গা শিবিরের বাসিন্দা আলী আহাম্মদের ছেলে হাবিবউল্লাহ প্রকাশ হাবিরান ডাকাত (৪০)। আহতরা হলেন- এসআই সুজিত চন্দ্র দে ও এসআই মশিউর রহমান।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাস বলেন, গোপন তথ্য ভিত্তিতে শনিবার রাত ৮টার দিকে মোচনী ক্যাম্প এলাকা থেকে অস্ত্রসহ হাবিবউল্লাহ প্রকাশ হাবিরান ডাকাতকে আটক করা হয়। পরে তার স্বীকার উক্তিতে আস্তানায় অস্ত্র মজুদ রয়েছে  রাতে তাকে নিয়ে  সেখানে  অভিযানে গেলে তার সহযোগী ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এসময় এসআই সুজিত চন্দ্র দে ও মশিউর আহত হয়। এতে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে এক পর্যায়ে ডাকাতরা পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় রোহিঙ্গা হাবিবউল্লাহ ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদের কক্সবাজার সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরো বলেন, ঘটনাস্থল থেকে দুটি দেশীয় অস্ত্র, দশ রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ ও বার রাউন্ড কার্তুজের খালি খোসা উদ্ধার করা হয়েছে। নিহত রোহিঙ্গার মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর