Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:০২

নরসিংদীতে রং ব্যাবসায়ীকে হত্যার বিচার দাবি

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে রং ব্যাবসায়ীকে হত্যার বিচার দাবি

নরসিংদীতে প্রকাশ্যে রং ব্যাবসায়ী রুহুল আমীনকে কুপিয়ে হত্যার বিচার ও আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। আজ দুপুরে নরসিংদী প্রেসক্লাবের সামনে এলাকাবাসীর ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এসময় অবিলম্বে আসামিদের গ্রেফতারের দাবি জানানো হয়। 

ডিস ব্যাবসাকে কেন্দ্র করে গত বুধবার সকালে রং ব্যবসায়ী রুহুল অমিনকে বাড়ি থেকে ডেকে এনে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের বড় ভাই শরিফুল ইসলাম বাদী হয়ে বৌয়াকুড় এলাকার মৃত সেকেন্দার আলী মাষ্টারের ডিস ব্যাবসায়ী ছেলে ছারোয়ার (৫৫),তার ছেলে তানভির (২৮),তানজিদ (২৪),পশ্চিম ব্রাক্ষন্দী এলাকার আকবরের ছেলে ছোটন (৩৪),দাশপাড়া এলাকার রুহুল আমীনের ছেলে মনির (২৮),বৌয়াকুড় এলাকার  নয়ন (২৩) ও পশ্চিম ব্রাক্ষন্দী এলাকার বাচ্চু মিয়ার ছেলে হৃদয় সহ ৭ জনকে আসামি করে সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করা হয়। ঘটনার একদিন পর হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে মামলা প্রধান আসামি ছারোয়ারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মানববন্ধনে বক্তব্য রাখেন নিহতের ভাই ও মামলার বাদী শরিফুল, আলামিনসহ নিহতের স্বজন ও এলাকাবাসী। এসময় নিহতের মা ও স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য