১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:০৫
নিহতের পরিবারের দাবি শ্বাসরোধে হত্যা

নোয়াখালীতে শিশুসহ অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার, শ্বশুর আটক

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে শিশুসহ অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার, শ্বশুর আটক

নোয়াখালী সদরে তিন বছরের শিশু সন্তানসহ অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার আন্ডারচর ইউনিয়নের কাজীরচর গ্রামের আইয়ুব আলীর বাড়ি থেকে লাশগুলো উদ্ধার করা হয়। নিহতের পরিবারের দাবি তাদের শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ নিহতের শ্বশুরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। 

নিহত গৃহবধূ পান্না বেগম (২২) মো. সুমনের স্ত্রী। এছাড়া নিহত লামিয়া (০৩) এই দম্পতির মেয়ে। পান্নার বাবার বাড়ি পার্শ্ববর্তী কালা দরাফ ইউনিয়নের পশ্চিম শুল্লকিয়ায়। 

নিহতের পরিবারের অভিযোগ, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রায় সময় পান্নাকে শারীরিক নির্যাতন করতেন শ্বশুর-শাশুড়ি, ননদ ও দেবর। শনিবারও পারিবারিক কলহের জের ধরে তাকে মারধর করে এবং গলাটিপে হত্যা করা হয়। পরে শিশু সন্তানটি কান্না করলে তাকেও হত্যা করে তারা। 

সুধারাম থানা পুলিশ জানায়, খবর পেয়ে শনিবার দুপুরেই তারা ঘটনাস্থল থেকে লাশগুলো উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধূর শ্বশুর আইয়ুব আলীকে আটক করা হয়। 

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের শ্বশুরকে আটক করা হয়েছে। 

লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর