Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:২৯

বরিশালে ধর্ষণ মামলায় আসামির যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে ধর্ষণ মামলায় আসামির যাবজ্জীবন
প্রতীকী ছবি

বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার চরলতা গ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষনের অভিযোগে দায়েরকৃত মামলায় আসামি বেল্লাল হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো দুই বছরের দন্ডাদেশ দেয়া হয়েছে। বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্র্রাইব্যুনালের বিচারক আবু শামীম আজাদ রবিবার দুপুরে আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। 

আসামি বেল্লাল চরলতা গ্রামের হারুন হাওলাদারের ছেলে। বাদী একই এলাকার আলী মতিনের মেয়ে। 

সংশ্লিষ্ট ট্রাইব্যুনালের স্টোনোগ্রাফার কাওছার হোসেন টিটু জানান, একই এলাকায় থাকার সুবাধে বাদীর সাথে আসামির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুই বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক চলার সময় আসামি বেল্লাল বিয়ের প্রলোভন দেখিয়ে ওই তরুণীর সাথে দৈহিক সম্পর্ক স্থাপন করে। এক পর্যায়ে বাদী বেল্লালকে বিয়ের জন্য চাপ দেয়। কিন্তু বেল্লাল বিয়ে না করে টালবাহানা করে। 

এ ঘটনায় ২০১৩ সালের ১৫ সেপ্টেম্বর ওই তরুণী বাদী হয়ে বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে বেল্লালকে একমাত্র আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন। একই বছরের ১১ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা মেহেন্দীগঞ্জ থানার এসআই অসীম কুমার দে আসামি বেল্লালকে অভিযুক্ত করে ট্রাইব্যুনালে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। পরে ৭ জনের সাক্ষ্যগ্রহণ শেষে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ প্রমানিত হওয়ায় আসামিকে উপরোক্ত দন্ডাদেশ দেন বিচারক।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য