১৯ অক্টোবর, ২০১৯ ১৪:০২

শিবচরে ৭ মামলার আসামি গ্রেফতার, অস্ত্র-ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

শিবচরে ৭ মামলার আসামি গ্রেফতার, অস্ত্র-ইয়াবা উদ্ধার

মাদারীপুর জেলার শিবচর থানার বাগমারা এলাকায় অভিযান চালিয়ে হত্যা, অপহরণ ও ডাকাতীর ৭ মামলার আসামি চরমপন্থী দল কালো বাহিনীর নেতা পলাশ মাতব্বরকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। এসময় তার কাছ থেকে ১৯৭ পিস ইয়াবা, ২টি পিস্তল, ৯ রাউন্ড গুলি এবং ৪টি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। শুক্রবার রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জামাল (৪৫) একই গ্রামের দাদন মাতব্বরের ছেলে।

শনিবার র‌্যাব-৮’র এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, পলাশ মাতব্বর দির্ঘদিন ধরে অপহরণ, খুন এবং ডাকাতি করে আসছে। খুন করার পর সে ভারতে চলে যায় এবং ভারতে কিছুদিন অবস্থানের পর পুনরায় তার নিজ এলাকায় ফিরে খুন, ডাকাতিসহ সন্ত্রাসী কার্যকালাপ করে। এছাড়া অস্ত্রের ভয় দেখিয়ে সে এলাকায় ত্রাস সৃষ্টি করে। এ সংক্রান্তে বিভিন্ন থানায় তার বিরুদ্ধে ৭টি মামলা রয়েছে। 

গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার রাতে তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে ১৯৭ পিস ইয়াবা, ২টি পিস্তল, ০৯ রাউন্ড গুলি এবং ৪টি ধারালো ছোরাসহ পলাশকে গ্রেফতার করে র‌্যাব। জিজ্ঞাসাবাদ শেষে তাকে মাদারীপুরের জেলার শিবচর থানায় সোপর্দ করে ডিএডি মো. আমজাদ হোসেন বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করেছে বলে র‌্যাব-৮ জানিয়েছে। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর