১৯ অক্টোবর, ২০১৯ ১৪:৩৫

ফরিদপুরে পিতার হাতে সন্তান খুন

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে পিতার হাতে সন্তান খুন

ফরিদপুরের সদরপুর উপজেলার ভাষানচর ইউনিয়নের চাদঁপুর গ্রামে শুক্রবার রাতে ঘুমন্ত শিশু সন্তানকে নিয়ে গিয়ে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ পাওয়া গেছে পিতার বিরুদ্ধে।

শুক্রবার রাত ৯টার দিকে চাদঁপুর গ্রামের বাড়ি পাশে ধান ক্ষেতে নিয়ে হত্যা করা হয় শিশুটিকে। নিহত শিশুর নাম রহমত প্রমানিক। খুনি পিতার নাম হানিফ প্রমানিক। 

শিশুটির মা স্বপ্না আক্তার বলেন, বেশ কিছুু দিন সন্তান নিয়ে স্বামীর সাথে তার বিরোধ চলছিলো। শিশু সন্তানটিকে আমার স্বামী স্বীকার করছিলো না। আমি আমার বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি আসি। এরপর থেকে সে আমার সাথে ঝগড়া শুরু করে। রাত ৯টার দিকে আমি ঘুম থেকে জেগে দেখি আমার সন্তান পাশে নেই। এরপর অনেক খোঁজাখুজি করে বাড়ির পাশে ধান ক্ষেতের ভেতর আমার সন্তানের লাশ পাই। পরে পুলিশ কে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। এ ঘটনার পর থেকে আমার স্বামী পলাতক রযেছে। 

সদরপুর থানার ওসি মোঃ লুৎফর রহমান জানান, খবর পেয়ে রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। তিনি বলেন নিহতের মা শনিবার সকালে তার স্বামীকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছে। আমরা তাকে আটকের জন্য জোর চেষ্টা চালিয়ে যাচ্ছি।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর