Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ১৯ অক্টোবর, ২০১৯ ১৫:৩৫

বাগেরহাটে স্কুল ব্যাংকিং বিষয়ে কনফারেন্স

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে স্কুল ব্যাংকিং বিষয়ে কনফারেন্স

বাগেরহাটে শিক্ষার্থীদের সঞ্চয়মুখী করতে স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আজ শনিবার সকালে বাংলাদেশ ব্যাংকের সহযোগীতায় ও তফসিলী ব্যাংকগুলোর আয়োজনে বাগেরহাট স্বাধীনতা উদ্যান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা পরিষদ অডিটরিয়মের সামনে এসে শেষ হয়। পরে বেলুন উড়িয়ে স্কুল ব্যাংকিং কনফারেন্সর উদ্বোধন করেন অতিথিবৃন্দ।

বাগেরহাট জেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত স্কুল ব্যাংকিং কনফারেন্সে রূপালী ব্যাংকের খুলনা বিভাগীয় কার্যালয়ের মহাব্যাবস্থাপক শচীন্দ্র নাথ সমাদ্দারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক খুলনার নির্বাহী পরিচালক মো. মোশারেফ হোসেন খান। 

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন খুলনা বাংলাদেশ ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক (এসএমই) মো. আমজাদ হোসেন খান, রূপালী ব্যাংকের প্রধান কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক (মার্কেটিং) মো. আহসান উল্লাহ প্রমুখ।

বক্তারা বলেন দেশকে আর্থিক ভাবে শক্তি শালী করতে হলে  স্কুল পড়ুয়া শিক্ষার্থীদেরকে সঞ্চয়ের  মনোভাব সৃষ্টি করতে হবে। কনফারেন্সে বাগেরহাটের বিভিন্ন ব্যাংকের কর্মকর্তাবৃন্দ ও বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেয়।

 

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য