Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ অক্টোবর, ২০১৯ ১৬:১৯

কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
প্রতীকী ছবি
রাজশাহীর বাগমারার এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার বেলা ১১টার দিকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করে পার্শ্ববর্তী নাটোরের নলডাঙ্গা থানা পুলিশ। 
 
নিহত ছাত্রীর নাম তামান্না সুলতানা ওরফে টিয়া (১৭)। তিনি উপজেলার সমসপুর গ্রামের আবদুর রশিদের মেয়ে ও নলডাঙ্গার সাধনপুর পঙ্গু শিশু নিকেতন স্কুল ও কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী। 
 
ছাত্রীর বাবা আবদুর রশিদ অভিযোগ করে বলেন, টিয়ার সঙ্গে পুঠিয়া উপজেলা সদরের এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। তারা উভয়েই বিয়ের জন্য অভিভাবকদের চাপ দেয়। তবে দুই পরিবারের কেউ এ বিয়ের ব্যাপারে রাজি ছিলেন না। এ ঘটনার জের ধরে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ওই ছেলে কয়েকজন সহযোগীকে নিয়ে তাদের বাড়িতে আসে। এ সময় তারা মেয়েকে তুলে নিয়ে যায়। সারারাত খোঁজাখুঁজি করেও মেয়ের সন্ধান পাননি। বেলা সাড়ে ১০টার দিকে বাড়ির কাছে নলডাঙ্গা থানার ক্ষুদ্রবাড়িয়াহাটি গ্রামের একটি আমগাছে মেয়ের ঝুলন্ত লাশ দেখতে পান স্থানীয় লোকজন। খবর পেয়ে তিনি মেয়ের লাশ শনাক্ত করেন। পরে নলডাঙ্গা থানায় খবর দেওয়া হলে পুলিশ লাশ উদ্ধার করে।
 
এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, মেয়ের বাড়ি বাগমারায়। তবে লাশটি মেয়ের বাড়ির কাছাকাছি নলডাঙ্গা থানার ভিতরে পাওয়া গেছে। এ কারণে নলডাঙ্গা থানা পুলিশ বিষয়টি দেখভাল করছে। 
 
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল হোসেন বলেন, লাশ উদ্ধারের পর দুপুরে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের বা আঘাতের কোনো আলামত মেলেনি। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বোঝা যাবে ওই ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে কিনা। তবে প্রেমিককে আটকের জন্য মাঠে নেমেছে পুলিশ।
 
বিডি প্রতিদিন/এনায়েত করিম

আপনার মন্তব্য