১৯ অক্টোবর, ২০১৯ ১৭:০৯

চিপস’র প্রলোভনে শিশুকে যৌন নিপীড়ন, বৃদ্ধ গ্রেফতার

পটুয়াখালী প্রতিনিধি

চিপস’র প্রলোভনে শিশুকে যৌন নিপীড়ন, বৃদ্ধ গ্রেফতার

প্রতীকী ছবি

পটুয়াখালীর কলাপাড়ায় এক কন্যা শিশুকে (৮) চিপস খাওয়ানোর প্রলোভন দেখিয়ে যৌন নিপীড়নের অভিযোগে আব্দুল মালেক গাজী (৬৫) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে কলাপাড়া পুলিশ।

শনিবার মালেক গাজীকে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করে পুলিশ। 

উপজেলার উত্তর লালুয়া গ্রামের বাসিন্দা মৃত আব্দুল কাদের গাজীর ছেলে মালেক গাজী। তিনি কলাপাড়া শহরের একজন ব্যবসায়ী।

এদিকে, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেলে কলাপাড়া পৌর শহরের দারুল ইহসান মডেল মাদরাসা’র শিশু শিক্ষার্থী বাসা থেকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় সিকদার সড়কের মুসা ভ্যারাইটিজ স্টোরে চকলেট কিনতে যায়। এসময় দোকানদার ওই বৃদ্ধ তাকে চিপস খাওয়ার প্রলোভন দেখিয়ে কৌশলে দোকানের মধ্যে নিয়ে যায়। পরে তাকে কোলে নিয়ে আদর করার নামে শরীরের স্পর্শ কাতর স্থানে হাত দেয়। এর এক পর্যায়ে ওই শিশুর ডাক চিৎকারে স্থানীয়রা এসে মালেককে ধরে পুলিশে সোপর্দ করে। 

কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, লম্পট বৃদ্ধকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এছাড়া শিশুটির ডাক্তারি পরীক্ষা ও চিকিৎসার জন্য তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক তদন্তে ওই বৃদ্ধের বিরুদ্ধে একাধিক শিশুকে যৌন নিপীড়নের তথ্য পাওয়া গেছে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর