১৯ অক্টোবর, ২০১৯ ১৭:৪৫

দলে অনুপ্রেবেশকারীদের জায়গা দিবেন না : মোহাম্মাদ নাসিম

নাটোর প্রতিনিধি

দলে অনুপ্রেবেশকারীদের জায়গা দিবেন না : মোহাম্মাদ নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মাদ নাসিম বলেছেন, দলে অনুপ্রেবেশকারীদের জায়গা দিবেন না। এদের সুসময়ে থাকলেও দুঃসময়ে পাওয়া যাবেনা। আগামী নির্বাচন উপলক্ষকে দলকে শক্তিশালী করতে হবে। কামাল হোসেনদের ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়া হবে। ফাকা আওয়াজ দিয়ে কোন লাভ হবে না। নির্বাচন করতে চাইলে প্রস্তুতি নিন। 

আজ শনিবার নাটোর জেলা আওয়ামীলীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। এসময় আরবার হত্যার বিষয়ে মোহাম্মাদ নাসিম বলেন, খুনিদের গ্রেফতার করা হয়েছে। অথচ বিএনপি জামায়াতের সামনে কোনও ইস্যু না থাকায় তারা এটাকে ইস্যু করতে চায়। এদেশে আর কোন আন্দোলন হবে না। সরকারকে সহযোগিতা করেন। 

জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস এমপির সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপির পরিচালনায় বর্ধিত সভায় বক্তব্যে দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, কার্যনির্বাহী সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, মেরিনা জাহান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা। 

এছাড়া আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, সংরক্ষিত নারী সংসদ সদস্য রত্না আহমেদসহ কেন্দ্রীয় এবং স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

 

 

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর